Reliance Jio নিয়ে এল পাঁচটি ধামাকাদার প্ল্যান মিলবে Unlimited ডাটা-কল সহ Disney plus hotstar subscription

ফের খুশির খবর জিওর (Reliance jio) ইউজারদের জন্য। নতুন পাঁচটি রিচার্জ প্ল্যান চালু করতে চলেছে জিও। এই প্লানে বেসিক ডিজনি এবং হটস্টার সাবস্ক্রিপশন করতে পারবে বিনামূল্যে ইউজাররা । ১লা সেপ্টেম্বর থেকেই চালু হতে চলেছে এই প্ল্যান। জিও তরফ থেকে জানানো হয়েছে ডিজনি এবং হটস্টার প্ল্যান গুলি বর্তমানে সক্রিয় সমস্ত ইউজাররাই তাদের বর্তমান সাবস্ক্রিপশন শেষ হওয়ার আগে পর্যন্ত সমস্ত সুবিধা পেয়ে থাকবেন।

হটস্টার এখন বর্তমান ইউজারদের কাছে খুবই জনপ্রিয় একটি আ্যপ। সিরিয়াল দেখা থেকে আইপিএল ম্যাচ সবের জন্য ইউজাররা হটস্টার ব্যবহার করে থাকেন। এছাড়াও ডিজনি হটস্টার বাচ্চাদের খুবই প্রিয় । এখনই প্লাটফর্মে ফ্রিতে সাবস্ক্রিপশন পেয়ে গেলে আরাম করে ঘরে বসে দেখতে পারবেন আইপিএল । এক্ষেত্রে কোন রিচার্জ প্লান এর প্রয়োজন পড়বে না। জানা যাচ্ছে এই প্ল্যান গুলি ইউজারদের ভিতরে যাবতীয় কনটেন্টের সম্পূর্ণ আ্যক্সেস অফার করবে।Reliance jio

যার ফলে প্রিমিয়াম সাবস্ক্রিপশন নেবার প্রয়োজন পড়বে না। ১লা সেপ্টেম্বর থেকেই বদলে যেতে চলেছে ডিজনি হটস্টার এর সাবস্ক্রিপশন প্ল্যান। জিওর তরফ থেকে মূলত পাঁচটি ধামাকা দার প্ল্যান নিয়ে আসা হয়েছে এই প্ল্যান গুলি জন্য ইউজারদের দিতে হবে যথাক্রমে ৪৯৯টাকা , ৬৬৬ টাকা, ৮৮৮ টাকা, ৫৪৯ টাকা এবং ২৫৯৯ টাকা। এই প্ল্যান গুলির মধ্যে শুধুমাত্র একটি প্ল্যান অর্থাৎ ৫৪৯ টাকার প্ল্যান্টটি হলো একমাত্র ‘ডেটা ভাউচার ‘প্ল্যান। বাকি অন্য সমস্ত প্লান গুলিতেই পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং ,এসএমএস এবং ডেটা বেনিফিট । এই প্ল্যান গুলি সাথে সাথে ইউজাররা পেয়ে যাবে এক বছরের ডিজনি হটস্টারে ফ্রী সাবস্ক্রিপশন। এই প্ল্যান গুলির একটি অন্যতম বিশেষ সুবিধা হলো যেখানে ইউজাররা পেয়ে যাবে ইংরেজি কনটেন্ট অ্যাক্সেস যা আগে ছিল না।

৪৯৯ টাকার প্লানে পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি ডেটা এবং ভ্যালিডিটি পাওয়া যাবে ২৮ দিনের। ৬৬৬ টাকার প্লেনে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি ডেটা এবং ভ্যালিডিটি পাওয়া যাবে ৫৬ দিনের।বাকি দুটি প্ল্যান অর্থাৎ ৮৮৮ এবং ২৫৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ২ জিবি করে প্রতিদিন ডেটা এবং ভ্যালিডিটি যথাক্রমে ৮৪ দিন ও ৩৬৫ দিন। সবকটি প্লানে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস এর সুবিধা।

এছাড়াও জিওর ৫৪৯ টাকার একটি ডেটা অ্যাড অন প্ল্যান রয়েছে যার মেয়াদ হল ৫৬ দিন এবং ব্যবহারকারীরা এখানে দৈনিক ১.৫ জিবি করে ডেটা পেতে পারবেন। তবে এক্ষেত্রে কোন ভয়েস কলিং এবং এসএমএস এর সুবিধা পাওয়া যাবে না। প্রসঙ্গত সার্বিকভাবে জিওর নতুন প্ল্যান গুলিতে লাভবান হতে চলেছেন সমস্ত ইউজাররা।