বিগ বস ১৬ এর TRP বৃদ্ধি করতে নির্মাতারা তৈরি করলেন দুর্দান্ত মাস্টার প্ল্যান

বিগ বসের ১৬তম সিজন শুরু হতে চলেছে। প্রতিদিনই শো সম্পর্কিত নতুন নতুন তথ্য প্রকাশ পাচ্ছে। প্রকাশিত তথ্য অনুসারে, বিগ বসের ১৬তম সিজন ১লাঅক্টোবর থেকে শুরু হতে চলেছে এবং এখনো পর্যন্ত শোটির কোনো প্রতিযোগী সম্পর্কে কোনো নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। যদিও অনেক প্রতিযোগীর নাম প্রকাশ করা হয়েছে, তবে নির্মাতারা সেই প্রতিযোগীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি।

সম্প্রতি একটি চমকপ্রদ বিষয় সামনে এসেছে। আসলে, নির্মাতারা এবার এই শোটিকে টিআরপি রেটিংয়ের শীর্ষে নিয়ে যাওয়ার জন্য একটি বিশেষ পরিকল্পনা করেছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই শোতে এবার টেলিভিশন জগতের সাথে জড়িত দুইজন প্রবীণ ব্যক্তিদের অন্তর্ভুক্ত করা হচ্ছে, যার কারণে এবারের শো সুপারহিট হতে পারে, তবে নির্মাতারা এই দুই তারকার নাম জানাননি। বিগ বসের এই ১৬তম সিজন আবারও সালমান খান সঞ্চালনা করবেন।

সম্প্রতি, শো সম্পর্কিত প্রথম প্রোমো প্রকাশিত হয়েছিল, যেখানে সালমান শো সম্পর্কিত অনেক চমকপ্রদ তথ্য প্রকাশ করেছিলেন। নির্মাতারা শোয়ের প্রতিযোগীদের সম্পর্কে কোনো ইঙ্গিত দেননি। এই কারণে শো সম্পর্কে বলা হচ্ছে যে, বিগ বসের আকর্ষণ শেষ হয়ে গেছে এবং এর আসন্ন সিজন ১৬ হিট হবে না। শাহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার সিজন এখনো পর্যন্ত সেরা হয়েছে বলেও বলা হচ্ছে।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে যে, বিগ বসের ১৬তম সিজনের নির্মাতারা এই শোতে অংশ নেওয়ার জন্য টিভি ইন্ডাস্ট্রির দুটি বড় তারকাকে বেছে নিয়েছেন। তাঁরা শুধু জনপ্রিয় টিভি তারকাই নন, সোশ্যাল মিডিয়াতেও তাঁদের অনেক ভক্ত রয়েছেন। এই দুই বিখ্যাত তারকা বিগ বস ১৬এর দর্শকদের আকর্ষণ করতে কাজ করবেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই শোতে যোগদানকারী কয়েকজন প্রতিযোগীর নাম প্রকাশ করা হয়েছে। আমরা আপনাকে বলি যে, বিগ বসের ১৬তম সিজনে কনিকা মান, মুনাব্বর ফারুকী, জান্নাত জুবায়ের, শিবান নারাং, মুনমুন দত্ত, পুনম পান্ডে, টিনা দত্ত, শানায়া ইরানি, গুরনাম ভুলার প্রমুখ তারকাদের দেখা যেতে পারে।