দিলীপ বাবুর মাস্টারপ্ল্যান ! তৃণমূল, কংগ্রেস ও CPIM এক হয়ে গেলেও আটকাতে পারবে না বিজেপিকে।

বিজেপি দল নেতা দিলীপ ঘোষ তার বার্তা পরিষ্কার করে দিলেন । তিনি বললেন , আগত লোকসভা নির্বাচনে এ রাজ্যে তৃণমূল , বামফ্রন্ট এবং কংগ্রেস একসাথে লড়তে পারে ,এমন ভেবেই দলকে প্রস্তুতি নিতে হবে । যদিও এই তিন দল হাত মিলিয়ে নেই তবুও বাংলা থেকে ২৫টি আসন তুলতে হবে।বিজেপি দলের সভাপতি ‘দিলীপ ঘোষ’ শুক্রবার দলীয় বৈঠকে এমনি লক্ষ বেঁধে দিলেন দলকে। এবার লোকসভায় দলকে শ্রেষ্ট প্রদর্শন করতে হবে,এবং এই প্রদর্শন এ পশ্চিমবঙ্গ অন্যতম ভূমিকা পালন করবে,এই কথা দিলীপ ঘোষ নিজ ধ্বনিতে জানিয়েছেন।


অমিত শাহ কেন্দ্রে বার্তা নিয়ে গিয়েছিলেন যে বাংলায় ২২ টি আসন পেতে হবে,কিন্তু শুক্রবার আরেক ধাপ এগিয়ে দলনেতা দিলীপ ঘোষ জানিয়ে দিলেন যে বাংলায় ২৫টি আসন জিততেই হবে। তিনি আরও বলেছেন, আগত লোকসভায় ২০১৯- এ মোদি সরকার আবার ক্ষমতায় আসতে চলছে ,তাই তাকে এবার উপহার স্বরূপ ৫টি রাজ্য দেওয়া হোক ,তার মধ্যে পশ্চিমবঙ্গ অন্যতম ।


তিনি পরিষ্কার জানিয়েদেন ,এবার সব দল একত্র হয়ে বিজেপির বিরুদ্ধে লড়তে পারে , তাই তাদের প্রস্তুতি করতে হবে তাদের থেকেও বেশি আসন নিয়ে ক্ষমতায় আসার । সেই কথা মাথায় রেখে পূজোর পর থেকেই শুরু করতে হবে দলীয় কর্মীদের জেলায় জেলায় ব্লকে ব্লকে কাজ। কর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন যে,যেমন পঞ্চায়েত নির্বাচনে মোকাবিলা করেছিলাম ঠিক সে রকম ভাবে আবার প্রস্তুত নিতে হবে ও লড়াই প্রতিরোধ চালিয়ে যেতে হবে আমাদের।

Related Articles

Open

Close