খেলাধুলানতুন খবর

আপনি কি জানেন বিরাট কোহলির বিয়েতে বিজয় মালিয়া কি উপহার পাঠিয়েছিল। জানলে আপনিও…..

সুনামধন্য ক্রিকেটার এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক হলেন বিরাট কোহলি। আইপিএলে দেশের বিখ্যাত শিল্পপতি বিজয় মালিয়া রয়েল চ্যালেঞ্জার্স টিমসহ বিরাট কোহলিকে কিনেছিলেন। এবং তিনি সেই টিমের বিরাট কোহলিকে অধিনায়কের দায়িত্ব দেন । বর্তমান সময়ে বিজয় মালিয়া সবথেকে বেশি চর্চার মধ্যে রয়েছেন। দেশে মোটা টাকা ঋণ করে তিনি দেশ ছেড়ে পালিয়েছেন। নানা রকম তদন্তকারী সংস্থা গুলি তাকে দেশে ফেরানোর প্রচেষ্টায় লেগে আছে।

ঋণ আদায় কারী সংস্থা ট্রাইবুনাল বিজয় মালিয়ার দুটি ব্যক্তিগত নিজস্ব হেলিকপ্টার ৮ কোটি ২৫ লক্ষ টাকায় নিলাম করে দেয়। হেলিকপ্টার দুটি “চৌধুরী অ্যাভিয়েশন” নামক একটি সংস্থা ক্রয় করে।গতবছর বিরাট কোহলি দ্বারা অনুষ্ঠিত একটি চ্যারিটি অনুষ্ঠানে বিজয় মালিয়া কে দেখা যায় এবং সেখানে আমন্ত্রিত ছিল ভারতীয় ক্রিকেটের সব খেলোয়াড়েরা। যদিও বিতর্কের ভয় সেখানে থাকা খেলোয়াড়রা গুটিসুটি হতে যাই। এই অনুষ্ঠানে শচীন টেন্ডুলকার, হারভাজান সিং, সুনীল গাভাস্কারের মতো বড় বড় প্রশংসনীয় খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

মুম্বাই এক সংস্থার দাবি, বিজয় মালিয়া বিরাট কোহলির সম্পর্ক একটু বেশি মধুর ছিল। যদিও বিজয় মালিয়া দেশের বাইরে থাকার জন্য বিরাট কোহলির বিয়েতে আসেনি , তবুও তিনি বিরাট কোহলির নামে একটি উপহার পাঠিয়ে ছিলেন। সংস্থার মতে , বিজয় মালিয়া উপহারস্বরূপ লন্ডনের একটি শ্যাম্পেনের বোতল পাঠিয়েছিলেন বিরাট কোহলি জন্যে।

ব্যাপার উঠে এসেছে, বিরাট কোহিলি তার চ্যারিটি অনুষ্ঠানে বিজয় মালিয়া কে আমন্ত্রণ করেনি তাহলে, সেখানে মালিয়াকে আমন্ত্রণ করল কে? যদিও সেখানে সিস্টেম ছিল, যে ব্যক্তিত্ব সিট বুকিং করেছে সে যে কাউকে আমন্ত্রণ করতে পারে। তবুও মালিয়া ব্যাঙ্ক জালিয়াতি কান্ডের সাথে যুক্ত থাকার জন্য খেলোয়াড়রা তার সাথে বেশি ঘেঁষাঘেঁষি করে নি, এমন কি তারা তাড়াতাড়ি ডিনার সেরে সবাই বাড়ি চলে যান।

সুতরাং , বন্ধুরা আজকে নিউজ টি আপনাদের কেমন লেগেছে কমেন্ট বক্সে কমেন্ট করে অবশ্যই আমাদের জানাবেন। আরো লেটেস্ট নিউজের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবপোর্টালে।

Related Articles

Back to top button