আপনি কী জানেন Amazon-র রয়েছে গোপন সিক্রেট সাইট যেখানে অর্ধেকেরও কম মূল্যে পাওয়া যায় একাধিক জিনিসপত্র

বর্তমানে আমরা কমবেশি সবাই অনলাইন শপিং করে থাকি। এক্ষেত্রে আমরা অনেক সময় নানান সুযোগ সুবিধা পেয়ে থাকি। বর্তমানে অ্যামাজনের নাম আমাদের কারোরই অজানা নয় । একটি অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট হলো এই অ্যামাজন। তবে কি আপনি জানেন অ্যামাজনের একটি গোপন ওয়েবসাইট আছে । সেখানে সাধারণত অর্ধেকেরও কম দামে জিনিস আপনি পেতে পারেন । এখানে ৭-৮ হাজার টাকার জিনিস আপনি ২-৩ হাজার টাকায় পেয়ে যাবেন।

অনেকেই এই গোপন ওয়েবসাইটের বিষয়ে জানে না ।আসুন জেনে নেওয়া যাক এই গোপন ওয়েবসাইট!! বর্তমানে করোনাকালীন পরিস্থিতিতে অর্থনৈতিক বাজার মন্দার দিকে। এছাড়া দীর্ঘদিন লকডাউন থাকার জন্য অনেক দোকানপাট বন্ধ । অপরদিকে এই সমস্ত অনলাইন শপিং ওয়েবসাইট গুলি সাধারণ বাজার থেকে অনেকটাই ছাড় দিয়ে থাকে। Amazon

তাই সাধারন মানুষ অফলাইন শপিং এর থেকে অনলাইন শপিংয়ের দিকেই ঝুঁকছে বেশি । অনেকেই এখন জনপ্রিয় ওয়েবসাইট অ্যামাজন থেকে শপিং করছেন এখানে মোটামুটি সবসময়ই প্রোডাক্ট এর ওপর বিভিন্ন অফার চলতে থাকে। এবার থেকে অ্যামাজনের এই গোপন ওয়েবসাইট থেকে আপনি আরো কম দামে জিনিস পেয়ে যাবেন।

moneysavirngexpert.com এই ওয়েবসাইটে একজন গ্রাহক জানিয়েছেন ,” একবার আমি একটি প্রেশার ওয়াশার কেনার জন্য বিভিন্ন ওয়েবসাইটে খুজছিলাম । যেখানে অন্যান্য ওয়েবসাইটগুলোতে এর দাম অনেকটাই বেশি ছিল। ২০ হাজার টাকা তো হবেই.।সেখানে হঠাৎ এই অ্যামাজনে খোঁজ পাই এবং এখানে লগ ইন করতে আমি প্রোডাক্টটি ১৩ হাজার টাকায় পেয়ে যাই ।এত সুযোগ পাওয়ার পর থেকে আমি আর অন্যান্য ওয়েবসাইটের জিনিস কেনা বন্ধ করে দিয়েছে। বর্তমানে আমি এই অ্যামাজনের সিক্রেট ওয়েবসাইট থেকেই শপিং করে থাকি।

এই ব্যক্তির মতো আরো অনেক গ্রাহকের রিভিউ দেখতে পাওয়া যায় এই ওয়েবসাইটে। অনেকের মতে এখানে অত্যন্ত সস্তা দামে জেনুইন প্রোডাক্ট পাওয়া যায় । যেখানে এত কম খরচে এতো ভালো প্রোডাক্ট পাওয়া যাচ্ছে এবং তাও বাড়িতে বসে সেখানে সাধারণ মানুষ কেন যাবেন অফলাইন শপিং করতে সুতরাং আপনি যদি এখনো অব্দি এই ওয়েবসাইট থেকে কেনাকাটা না করে থাকেন তাহলে এক্ষুনি এই সুযোগ পেতে ওই ওয়েবসাইটে লগ ইন করুন।