Categories
নতুন খবর বিনোদন বিশেষ

সত্যিই কী CBI কে দেখে মহেশ ভাটের হার্ট অ্যাটাক শুরু নাকি নাটক? আসল সত্য জানতে…

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সংবাদ শিরোনামে উঠে এসেছে বিখ্যাত পরিচালক প্রযোজক মহেশ ভাটের নাম প্রায় নিত্যদিন তিনি এখন সংবাদের শিরোনামে উঠে আসছেন। এই মুহূর্তে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তভার গিয়েছে CBI এর হাতে, যার দরুন এখন প্রত্যেক দিনই বিভিন্ন ধরনের নতুন তথ্য প্রকাশিত হচ্ছে এই মামলা সম্পর্কে। আর এখনো আবার একটি নতুন খবর প্রকাশ্যে এসেছে যেখানে মহেশ ভাট শারীরিকভাবে অসুস্থ এবং ভর্তি রয়েছেন নানাবতী হাসপাতালে বলে।

যদিও এই খবরটি সত্য নয়। সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকটি এই নিয়ে টুইটও করা হয়েছে যেখানে দাবি করা হয়েছে যে মহেশ ভাটের অবস্থা খুব একটা স্থিতিশীল ছিল না তার হার্ট অ্যাটাক হয়েছিল যার দরুন তাকে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। যদিও সেলিব্রেটিদের নিয়ে এরকম গুজব ছড়ানো নতুন কোন ব্যাপার না এরকম ঘটনা প্রায়ই ঘটে থাকে এমন পরিস্থিতিতে মানুষের এই ধরনের টুইট দেখার পরেই এই বিষয়গুলি বিশ্বাস করে। যদিও এই হাসপাতালে ভর্তি হওয়া ঘটনার মধ্যে কোন সত্যতা নেই।

তবে এই টুইটের মধ্যে বেশকিছু এমনও মন্তব্য লক্ষ্য করা গেছে যেখানে বলা হয়েছে যে মহেশ ভাট হার্ট অ্যাটাকের ভান করেছিলেন কোন হার্ট অ্যাটাক হয়নি তার।অন্য দিকে ভাট পরিবারের তরফ থেকে এ বিষয়ে মন্তব্য বেরিয়ে এসেছে, যেখানে তারা জানিয়েছে মহেশ ভাট পুরোপুরি সুস্থ রয়েছেন তাকে হাসপাতালে ভর্তি করা হয়নি বলে এই সংবাদটি প্রত্যাখান করেন তারা। সূত্রের খবর ভাট পরিবারের তরফ থেকে আরো একটি মন্তব্য করা হয়েছে যেখানে তারা নাকি বলেছে , বিনা কারণে এরকম ধরনের গুজব ছড়ানো হচ্ছে মহেশ ভাটের নামে, বর্তমানে তিনি সুস্থ রয়েছে কোন হাসপাতালে ভর্তি করা হয় নি তাকে।

 

এরকম ধরনের কিছু লেখার আগে দু’বার ভাবনা চিন্তা করা উচিত সত্যতা যাচাই না করে এরকম সংবাদ ছড়ানো উচিত নয়, এটি গুরুতর অপরাধ বলে দাবি তাদের। এক্ষেত্রে মহেশ ভাটের হাসপাতালে ভর্তি হওয়ার যে ঘটনাটি ছিল সেটি অনেকেই বিশ্বাস করে নিয়েছিলেন তবে যাই হোক এই ঘটনাটি সম্পূর্ণ মিথ্যে এতে কোন প্রকার সত্য নেই‌। তবে প্রসঙ্গত যেমনটা আমরা জানি বর্তমানে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাধিক মানুষের উপর আঙ্গুল উঠতে শুরু করে তাদের মধ্যেই অন্যতম একজন হলেন মহেশ ভাট।

যেখানে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী সাথে মহেশ ভাটের হোয়াটসঅ্যাপ চ্যাট ইতিমধ্যে জনসঙ্গমে প্রকাশ্যে এসেছে। যেখানে জানা গিয়েছে সুশান্ত ও রিয়াকে আলাদা করতে মহেশ ভাটের যথেষ্ট ভূমিকা রয়েছে।যদিও এই বিষয়ে যখন সংবাদমাধ্যমে তরফ থেকে মহেশ ভাটকে জিজ্ঞাসা করা হয় তখন তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তবে অন্যদিকে জনগণ এ বিষয়টি নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছেন যার দরুন মহেশ ভাট পরিচালিত সড়ক 2 ছবিটি আজ জনরোষের মুখে পড়েছে, এবং এই ছবিটি এখনো পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি ডিসলাইক প্রাপ্ত সিনেমা হিসাবে আত্মপ্রকাশ করেছে।