বিলাসবহুল বাড়ি থেকে একাধিক বিলাসবহুল গাড়ির মালিক দিব্যাঙ্কা ত্রিপাঠী, করেন প্রতি পর্বের এপিসোডে লাখ টাকা চার্জ

দিব্যাঙ্কা ত্রিপাঠি, টেলিভিশন জগতের এমন একজন অভিনেত্রী যিনি সমানভাবে সকলের মন জয় করে রেখেছেন। টিভি সিরিয়াল জগতের অন্যতম নায়িকা তিনি। ১৯৮৪ সালের ১৪ ই ডিসেম্বর ভূপালে জন্মগ্রহণ করেছিলেন তিনি। তাঁর দুই সহোদরাদের নাম প্রিয়াঙ্কা তিওয়ারি এবং ঐশ্বর্য তিওয়ারি। পিতার নাম নরেন্দ্র ত্রিপাঠী এবং মায়ের নাম নিলম ত্রিপাঠী।


“বানু মে তেরি দুলহান”, সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে যাত্রা শুরু করেছিলেন তিনি। অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কৃত হয়েছিলেন ভারতীয় টেলিভিশন একাডেমী পুরস্কারে। পরবর্তী সময়ে “ইয়ে হে মহাব্বত” সিরিয়ালে, ডক্টর ঈশিতা রমন ভাল্লার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

তাঁর অন্যান্য সিরিয়ালের মধ্যে অন্যতম, কল্ড লাসি অর চিকেন, ক্রাইম পেট্রোল, মিস্টার এন্ড মিসেস শর্মা এলাহাবাদ বালি, কুছ তো হে তেরে মেরে, ছোটি বাহু, কাসাম সে, আদালত, তেরি মেরি লাভ স্টোরি, আরো বহু সিরিয়ালে কাজ করেছেন তিনি। এছাড়া নাচ বালিয়ে নামক একটি নৃত্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন দিব্যাঙ্কা ত্রিপাঠি।

আমরা যদি এই অভিনেত্রীর বিলাসবহুল জীবন যাত্রার কথা বলি তাহলে বলতে হবে মুম্বাইতে স্বামী বিবেক দাহিরার সঙ্গে বিলাসবহুল ফ্ল্যাটে থাকেন তিনি। কয়েক কোটি টাকার এই বাড়ি ছাড়াও তাঁর রয়েছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। দীর্ঘদিন কঠোর পরিশ্রম করে বলিউডে নিজের মাটি শক্ত করেছেন তিনি। প্রত্যেক এপিসোডের জন্য বর্তমানে তিনি নেন ১.৫ লক্ষ টাকা পারিশ্রমিক।

বর্তমানে এই অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৭ কোটি টাকা, যা অন্য যে কোন অভিনেত্রীর থেকে বেশ কিছুটা বেশি। বর্তমানে তিনি যে জায়গায় দাঁড়িয়ে রয়েছেন, সেখানে কোনো পরিচয়ের দরকার হয় না এই অভিনেত্রীকে পরিচয় করানোর জন্য। দিব্যাঙ্কা ত্রিপাঠি নিজেই এমন একটি নাম, যাকে হিন্দি ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলীরা খুব সম্মানের চোখে দেখেন।