ধোনির এখন রঞ্জি খেলা উচিত, বললেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারতীয় দলে টি-টোয়েন্টি লিস্টে নেই মহেন্দ্র সিং ধোনি। ঋষাভ পন্থকে দেওয়া হয়েছে তার জায়গা। অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টির ভারতীয় দলে জায়গা মেলেনি মহেন্দ্র সিং ধোনির। এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় মতামত দিয়েছে যে রন্জিট্রফিতে তিনি দেখতে চান ধোনিকে। একটি সাক্ষাৎকারে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন 2020 এর টি-টোয়েন্টিতে ধনীর নাম না থাকায় কিছু আশ্চর্য নেই তার প্রথম কারন ধরুন তেমন প্রদর্শন করতে পারছেন না মহেন্দ্র সিং ধোনি। তার জায়গায় ঋষাভকে সুযোগ দিয়ে দেখা যেতে পারে।

এম এস এর প্রসাদ এবং অন্যান্য ভারতীয় দলের নির্বাচকরা দ্বিতীয় উইকেট কিপার কে হবেন তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন। এবং নির্বাচক এবং সৌরভ গঙ্গোপাধ্যায় এর মতামত অনুযায়ী পরের বছরে ইংল্যান্ডে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপে ধনী কেই উইকেট এর পিছনে দেখতে পছন্দ করবে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বাংলা এর প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এর মতে, নির্বাচকদের ধোনিকে অনেক 50 ওভারের ম্যাচ খেলানো উচিত এবং রন্জিট্রফিতে ধনী কে খেলানো উচিত।

যদি ধনী অন্যান্য দলগুলি থেকে বাদ থাকেন শুধু ওয়ানডের দলে উপস্থিত থাকেন তবে অনেকটা বিরতি পড়ে যাবে খেলার মাঝে, কারণ ধোনি ঘরোয়া ম্যাচ খুব একটা খেলেন না তাই যদি রঞ্জি ট্রফি বাদ দেন তবে ধোনি খেলবেন সেই অস্ট্রেলিয়ার ওয়ানডে সিরিজে। এবং এরপর নিউজিল্যান্ডে অর্থাৎ বিশ্বকাপের আগে এটি বিশাল একটি গ্যাপ। তিনি আরো বলেন, চলতি বছরে ধোনির ব্যাটিং পারফরম্যান্স তার ক্যারিয়ারের সব থেকে খারাপ এবং স্ট্রাইকরেট অত্যন্ত দুর্বল।যত বড় ক্রিকেটার হোক না কেন নিয়মিত ম্যাচ না খেললে তার ফর্ম ও নষ্ট হয়ে যায় এমন বলে সৌরভ গঙ্গোপাধ্যায় বোঝাতে চাইলেন যে রন্জিট্রফিতে মহেন্দ্র সিং ধোনিকে খেলানো উচিত নির্বাচকদের।