2019 এর লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী হয়ে দাঁড়াতে পারেন ধোনি-গম্ভীর..

আসন্ন লোকসভা নির্বাচনে এবারে বিজেপি টিকিট পেতে পারেন মহেন্দ্র সিং ধোনি এবং গৌতম গম্ভীর।বিজেপির তরফ থেকে এই ব্যাপারে তাদের দুজনের সাথে সমালোচনা এবং কথা চলছে বলে সূত্রের খবর।কিছুদিন ধরেই বিজেপির সাথে গৌতম গম্ভীরের সম্পর্কে সমালোচনা চলছিল এবং সেই লিস্ট এ এখন মহেন্দ্র সিং ধোনির ও নাম রয়েছে। সূত্রের খবর, আসন্ন লোকসভা নির্বাচনে দিল্লিতে মিনাক্ষি লেখি পরিবর্তে টিকিট দিতে চলেছে গৌতম গম্ভীরকে বিজেপি। এক বিজেপি নেতা কে উদ্ধৃত করে লেখা হয়েছে যে মিনাক্ষি লেখি রিপোর্ট ভালো নয়, তার কাজে খুশি নয় সাধারণ মানুষ।

তাই বিজেপি দল ঠিক করেছে এবারে আর তাকে দিল্লির আসনের টিকিট দেওয়া হবে না। তার পরিবর্তে টিকিট পেতে চলেছে গৌতম গম্ভীর। গৌতম গম্ভীর যথেষ্ট যোগ্যতা শীল এই স্থানের জন্য কারণ গৌতম গম্ভীর জুড়ে রয়েছে নানা সমাজসেবী কাজের সাথে এবং তার চরিত্রের ওপর কোন দাগ নেই এছাড়াও গৌতম গম্ভীর দিল্লির সন্তান তাই দিল্লির হয়ে কাজ করবে ভালো।

ঝাড়খণ্ডের টিকিট দেওয়ার ব্যাপারে বিজেপির তরফ থেকে ধনী সাথে কথা চলছে এমনটাই দাবি করা হয়েছে বিজেপি নেতা উদ্ধৃত্ ওই প্রতিবেদনে। সেখানে ধনী সম্পর্কে আরও বলা হয়েছে যে দুই খেলোয়াড়ের ওপর দেশের মানুষের যথেষ্ট বিশ্বাস, গ্রহণযোগ্যতা এবং শ্রদ্ধা রয়েছে। এই দুই ভারতীয় দলের অধিনায়ক দেশ মানুষদের কাছে এলে দেশের মানুষ যথেষ্ট সন্তুষ্ট হবে। এছাড়াও আইপিএলে ধনী দক্ষিণের টিমের অধিনায়ক তাই এই দুই খেলোয়াড় দলে যোগদান করলে এরা হবে দলের সম্পদ।

Related Articles

Close