মাধুরীর “ধাক ধাক কারনে লাগা” গানে দুর্দান্ত নাচ চার সুন্দর রমনীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমান দিনে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কোন দুর্দান্ত প্রতিভাকে ভাইরাল হতে বেশি সময় লাগে না, তাই নিত্যদিনই গোটা সোশাল মিডিয়া জুড়ে একাধিক প্রতিভার ভিডিওই হোক কিংবা আশ্চর্য রকম অন্য কোন ভিডিও হোক না কেন ভাইরাল হতে দেখা যায়। তাছাড়া আমাদের চারিপাশে যে সব মানুষেরা দুর্দান্ত প্রতিভার অধিকারী হয়ে থাকেন তাদের ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে একাধিকবার ভাইরাল হতে দেখা গিয়েছে। তাই বর্তমান সমাজে একথা বললে ভুল হবে না যে, আপনি যদি কোন প্রতিভার অধিকারী হয়ে থাকেন তাহলে সেই প্রতিভা সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে অবশ্যই খ্যাতি লাভ করবে।

বর্তমানে ইন্টারনেটের যুগে প্রতিনিয়ত শত শত ভাইরাল ভিডিও চোখে পড়ে এই সমস্ত ভিডিও গুলোতে যে প্রতিভার ভিডিওগুলি থাকে তা মন্ত্রমুগ্ধের মতোন দেখে যেতে ইচ্ছে করে। এছাড়া বর্তমানে এমন অনেক ইনস্টিটিউট বা একাডেমি রয়েছে যারা তাদের বিভিন্ন নাচ গানের ভিডিও ফেসবুক অথবা ইউটিউবে শেয়ার করে তাদের প্রতিভা প্রদর্শন করে থাকে। যার ফলে তাদের এই প্রতিভা ভারতবর্ষ সহ পৃথিবীর কোনায় কোনায় পৌঁছে যায়।

আর এই বারও সেরকমই একটি নাচের ভিডিওকে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে দেখা যাচ্ছে যা দেখে সকলেই মুগ্ধ হয়েছে। যে ভিডিও টি দেখলে যেনো মনে হবে “লাল নীল সবুজের মেলা বসেছে”। যেখানে এই ভিডিওটিতে লক্ষ করা যাচ্ছে একটি জায়গায় অত্যন্ত সুন্দরী কয়েকটি মেয়ে লাল-নীল-সবুজ-হলুদ শাড়ি পড়ে মাধুরী দীক্ষিতের সুপারহিট সিনেমা “Beta” এর “ধাক ধাক কারনে লাগা” গানের তালে পারফরম্যান্স করছে। তারা যেভাবে এই গানের তালে নাচ করেছেন তা সত্যিই সুন্দর ও প্রশংসনীয়। তাদের এই নৃত্য ভঙ্গিমায় মুগ্ধ হয়ে গেছেন প্রচুর দর্শক। ভিডিওটি দেখলে মনে হবে তারা হয়তো কোন নৃত্য একাডেমির অংশ।

প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে কবিতার শাক্য নামের এক শিল্পী এই পুরো গানটির কোরিওগ্রাফি করেছে। এমন কী তার নাম দেওয়া ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই প্রচুর মানুষ মেয়েগুলির নাচের প্রশংসা করেছেন। এমন কী মুহূর্তে মুহূর্তে বেড়ে চলেছে এই ভিডিও তে লাইক ও কমেন্টের সংখ্যা।

দেখুন সেই ভাইরাল ভিডিও…