ম্যাচ সেরে মাঠেই বান্ধবীকে প্রোপোজ দীপক চাহারের! দেখুন ভাইরাল ভিডিয়ো

আইপিএল ২০২১: এই আইপিএল এর সময়ে অনেক ধরনের সুন্দর মুহূর্ত দেখা গেছে এই বছর।আইপিএলের সময় এই সংস্করণ এর জন্য অনেক বিতর্কও হয়েছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ দিন দিন এমন একটি টুর্নামেন্ট হয়ে গেছে। যাইহোক, এই খেলার সংস্করণ এর জন্য টুর্নামেন্ট এর মধ্যেই খুব তাড়াতাড়ি তার শেষ হওয়ার কাছাকাছি এগিয়ে যাচ্ছে। এই সময় ভারতে কোভিড নিয়ে একটা ভয় ও আতঙ্ক এর জন্য আইপিএল কে তার দ্বিতীয় বার এর সময় আরব এমিরেটস এ স্থান পরিবর্তন হয়েছিল।

এছাড়া, টি -টোয়েন্টি বিশ্বকাপ এর খেলাও ভারত থেকে সংযুক্ত আরব এমিরেটস্ স্থান পরিবর্তন হয়েছিল যদিও ভারতের আয়োজন করার অধিকার রয়েছে। ভারতে কোভিড -১৯ এর বেশি উচ্চ ঝুঁকির কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে কতৃপক্ষ এর তরফ থেকে। কিন্তু গত কিছু ম্যাচ চেন্নাই সুপার কিংসের জন্য খুব একটা ভালো প্রদর্শন হয়নি। তারা পরপর তিনটি পরাজয় সম্মুখীন করেছে। প্রথমে রাজস্থান রয়্যালসের কাছে তারপর দিল্লি ক্যাপিটালসের কাছে। কিন্তু সবার শেষে পরাজয় এসেছে পাঞ্জাব কিংসের কাছে। 

কেএল রাহুল এর মতো নেতৃত্ব পেয়ে দলটি সিএসকে কে সম্পূর্ণভাবে পরাজয় করে দিয়েছে। রাহুল তার উজ্জ্বল ব্যাটিং দক্ষতা ও চরিত্র দেখিয়েছে। কিন্তু এখন এই CSK- এর সাথে খেলার লড়াই করার জন্য বিশাল সমস্যা রয়েছে কারণ এই মন কে সব কিছুই তাদের পথে যাচ্ছে না।তাদের মিডল অর্ডার শুধু মাত্র জং ধরে গেছে।

আইপিএল ২০২১: দীপক চাহার তার বান্ধবী কে খেলার পর প্রপোজ করলেন—

Advertisements

তবে দীপক চাহার এইবার আলোচনার বিষয় হয়ে ওঠেন কারণ তাকে তার ম্যাচ এর শেষে তার বান্ধবী কে বিয়ের প্রস্তাব দিতে দেখা যায়। খেলার পরে মাঠ থেকে ফেরত আসার পর এই সুন্দর মুহূর্তটি ঘটেছিল। দীপক চাহার এর এখন আগে থেকেই অনুষ্ঠান করে একটি সম্পর্কে আছেন। আইপিএল ২০২১ সালে এমন অনেক ঘটনা ঘটেছে এবং অনেক সুন্দর মুহূর্ত দিয়েছে আর এই জিনিসগুলোই আইপিএল টুর্নামেন্ট টার সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছে। দীপক চাহার এর তার সেই প্রেমিকা কে বিয়ের প্রস্তাব দেওয়ার পুরো ভিডিও টুইটার ও বাকি সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হয়েছে। কিন্তু তার এই সুন্দরী বান্ধবী এর ব্যাপারে ঠিক মতো তথ্য কারও কাছে নেই।