সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রোল, ঘোষিত হয়েছে প্রার্থী তালিকা, নেই দেবাংশু নাম! কী বললেন দেবাংশু নিজে

রাজ্যে বেজে উঠেছে ভোটের দামামা। বিধানসভা ভোট আসতেই বাকি মাত্র কয়েকটা দিন। শুক্রবার অর্থাৎ ৫ মার্চে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তৃণমূল শিবিরের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করেছেন। এবারের প্রার্থী তালিকায় বেশিরভাগ বিভিন্ন তারকার স্থান পেয়েছে। অনেক তৃণমূল নেতা- মন্ত্রীদের সেই তালিকায় নাম ওঠেনি। তৃণমূলের তরুণ নেতা তথা মুখাপাত্র দেবাংশু ভট্টাচার্যকে টিকিট দেওয়া হয়নি। দেবাংশুকে টিকিট না দেওয়াই তাঁর সমর্থক রা সোশ্যাল মিডিয়াতে সবর হয়েছিলেন। এবার সেই নিয়ে ক্ষোভ উগরে দিলেন স্বয়ং দেবাংশু ভট্টাচার্য। বললেন আমাকে নিয়ে মিথ্যাচার করা হচ্ছে!

 

ইতিমধ্যে কয়েকজন বিধায়ক ভোটের টিকিট না পাওয়ায় গেরুয়া শিবিরকে ফোন করা শুরু করেছেন। একজন বিধায়ক বিজেপিতে গিয়ে যোগদান করে ফেলেছেন। তৃণমূলের যে নতুন মুখ গুলো সব হয়েছে সেই মুখগুলির মধ্যে দেবাংশু ভট্টাচার্য হলেন অন্যতম। দেবাংশু ভট্টাচার্যকে টিকিট দেওয়া হয়নি।

দেবাংশু তৃণমূলের হয়ে বহু গান লিখে প্রশংসা অর্জন করেছেন। ২০১৯ এর লোকসভা নির্বাচনের সময় প্রথম ‘দিল্লী যাবে হাওয়াই চটি” ‘মমতা দি আরেকবার” এই গানগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। একুশের নির্বাচনের আগে ‘খেলা হবে” গানও লিখেছে এই দেবাংশু। দেবাংশু তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান না পাওয়ায় তার কয়েকজন সমর্থক রা যখন সমালোচনা শুরু করেছিলেন ঠিক তখন নিজের পেজে একটি ভিডিও রেকর্ড করে পোস্ট করেন। ওই ভিডিওতে দেবাংশ বলেছেন, “খুব ভালো লাগছে! একটা ২৫ বছরের ছেলেকে নিয়ে ন্যাশনাল মিডিয়াকেও মিথ্যাচার করতে হচ্ছে!

আলাদা করে প্রতিবেদন বানাতে হচ্ছে প্রাইম টাইমে! যাই হোক, তাদের চ্যানেলেই তাদেরকে সপাটে উত্তর দিতে পেরেছি আশা করি। উত্তর দিতে পেরেছি সোশ্যাল মিডিয়ার আমার কিছু বিরোধীপক্ষের বন্ধুদের, আমার ভোটে না দাঁড়ানোর যাদের উল্লাসের বাঁধ ভেঙে ঘরে জল থইথই অবস্থা!”এই ভিডিওর মাধ্যমে দেবাংশু স্পষ্টভাবে বুঝিয়ে দিয়েছেন যে তাঁকে প্রার্থী তালিকায় রাখা হয়নি বলে তিনি কোনো ক্ষোভ করেননি। প্রার্থী তালিকায় স্থান পাওয়ার জন্য তিনি রাজনীতি করেন না। তৃণমূলকে তিনি ভালবাসেন তাই যোগ দিয়েছেন এই জোড়া ফুল শিবিরে।