তাহলে কী IPL এ কেরিয়ার শেষ! নিলামে অবিক্রিত থাকা সুরেশ রায়না কে বিশেষ বার্তা দিল CSK

বেঙ্গালুরুতে ১২ এবং ১৩ই ফেব্রুয়ারী ২০২২ তারিখে অনুষ্ঠিত আইপিএলের দুই দিনের নিলামে, ১০ টি দল ৬০০ জন খেলোয়াড়ের জন্য বিড করতে পৌঁছেছিল। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের অন্যতম সফল ব্যাটসম্যান সুরেশ রায়নাকে বিড করেনি চেন্নাই।মিস্টার আইপিএল নামে খ্যাত সুরেশ রায়না এবারের মেগা নিলামে কোনো ক্রেতা পাননি, এরপর দলটি তাঁর জন্য একটি বার্তা জারি করে। রায়না আইপিএলের ১৫তম মরসুমের জন্য ২ কোটি টাকা নিয়ে মেগা নিলামে যোগ দিয়েছিলেন। প্রথম দিনে কোনো দলই তাঁকে কিনতে আগ্রহ দেখায়নি। এরপর দ্বিতীয় দিনেও কোনো ফ্র্যাঞ্চাইজি দল তাঁকে কিনতে আগ্রহ দেখায়নি।

রায়না আইপিএলে খেলবেন না এটি ২০০৮ সালের পর দ্বিতীয়বার ঘটছে। তিনি ২০২০ সালে করোনার কারণে নিজের নাম প্রত্যাহার করে নেন। রায়নাকে মেগা নিলামে নির্বাচিত না করা হলে সিএসকে তাদের বার্তা জারি করে রায়নাকে শুভকামনা জানায়।

রায়না, আইপিএল ইতিহাসে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় চার নম্বরে রয়েছেন। ২০৫টি ম্যাচ খেলে এই খেলোয়াড় ৩৯ হাফ সেঞ্চুরি সহ ৫৫২৮ রান করেছেন এবং ২৫টি উইকেটও নিয়েছেন। এই সময়ে তাঁর সবচেয়ে সেরা স্কোর ছিল ১০০ রান। আইপিএলে রায়না ২০৩টি ছয় ও ৫০৬টি চার মেরেছেন।