আইপিএল শেষ, শুরু আন্তর্জাতিক অ্যাকশন! এদিন নয়াদিল্লি পৌঁছবে আফ্রিকান টিম

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে টি টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ই জুন থেকে। দুই দলকেই পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ খেলতে হবে, যার প্রথম ম্যাচটি হবে দিল্লিতে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল ২০২২ শেষ হয়েছে এবং এখন এক সপ্তাহের বিরতি রয়েছে।এরপর ৯ই জুন থেকে শুরু হবে ভারত ও দক্ষিণ আফ্রিকার টি টোয়েন্টি সিরিজ।

এই সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার দল ২রা জুন নয়াদিল্লি পৌঁছাবে। একই সাথে, ভারতীয় দলের সমস্ত খেলোয়াড়রা ৫ই জুন পর্যন্ত নয়াদিল্লিতে উপস্থিত থাকবেন। এখানে ভারতীয় দল কিছু অনুশীলন সেশনে অংশ নেবে, তারপরে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি টোয়েন্টি ম্যাচটি ৯ই জুন খেলা হবে এবং সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে ১৯শে জুন।

দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন নিশ্চিত করেছে যে, ভারতীয় দল ৫ই জুন এখানে পৌঁছবে। আইপিএলে অংশগ্রহণকারী আফ্রিকান খেলোয়াড়রাও ৫ই জুন পর্যন্ত নয়াদিল্লিতে থাকবেন। ভারত ও দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি সিরিজগুলি হলো যথাক্রমে : ৯ই জুন – প্রথম টি টোয়েন্টি, ১২ই জুন – দ্বিতীয় টি টোয়েন্টি, ১৪ই জুন – তৃতীয় টি টোয়েন্টি, ১৭ই জুন – চতুর্থ টি টোয়েন্টি, ১৯শে জুন – পঞ্চম টি টোয়েন্টি।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ভারতীয় দল যথাক্রমে: অধিনায়ক কেএল রাহুল, ঋতুরাজ গায়কওয়াড়, ইশান কিশান, দীপক হুডা, শ্রেয়াস আইয়ার, সহ অধিনায়ক ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, হার্দিক পান্ড্য, ভেঙ্কটেশ আইয়ার, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল , রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক।