বিজেপির হয়ে বঙ্গে প্রচার করতে আসছেন প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর

বাংলায় ভোটের ঘন্টা বেজে গেছে। ভোট লড়াই এ প্রতিটি রাজনৈতিক দল একে অপরের গায়ে কাঁদা ছুঁড়ে লড়াই জেতার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবার বিধানসভা ভোটের হটস্পট হল নন্দীগ্রাম। এবারে নন্দীগ্রামের তৃণমূলের প্রার্থী হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এবং তাঁর বিপরীতে পদ্মফুলের প্রার্থী হয়েছেন রাজ্যের প্রাক্তন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। এবারে বিজেপির হয়ে কলকাতায় প্রচার করতে আসছেন দুই বারের আইপিএল জয়ী কলকাতা নাইট রাইডার্স অধিনায়ক গৌতম গম্ভীর।

 

খেলা ছাড়ার পর গৌতম গম্ভীর প্রয়াতঃ অর্থমন্ত্রী অরুণ জেটলির হাত ধরে বিজেপি শিবিরে পদার্পণ করেন। দিল্লির পূর্ব লোকসভা কেন্দ্র থেকে তিনি সাংসদ হয়েছেন। বিজেপি শিবির সূত্রে খবর পাওয়া যায় ভোটের লড়াইয়ে বিজেপিকে জেতানোর জন্য আগামী ২২ মার্চ থেকে গৌতম গম্ভীর বিজেপির হয়ে প্রচার করতে শুরু করবেন বঙ্গে। মোট ৮ দফায় প্রচার করবেন তিনি। কলকাতায় কয়েকটি দিন তিনি থাকবেন ভোট প্রচারের জন্য। কলকাতা থেকে যাবেন আসমে বিজেপির হয়ে নির্বাচনের প্রচারের কাজে।

Goutam gambhir

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি যখন বিজেপিকে বহিরাগত বলে আক্রমণ করেছিলেন সেই প্রসঙ্গে গৌতম গম্ভীর বলেছিলেন, “কলকাতায় থাকার সময় ক্ষনিকের জন্যও আমার মনে হয়নি যে আমি বহিরাগত।” এর পাশাপাশি তিনি আরও বলেন, , “এমনকি আমি এক মুহূর্তের জন্যও অনুভব করিনি যে আমি বাইরের লোক এবং কলকাতায় বা বাংলার অন্য কোথাও জন্মগ্রহণ করিনি বা বেড়ে ওঠেনি, আমি প্রেসিডেন্সি কলেজ বা যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়িনি বা পার্ক স্ট্রিট থেকে এগ রোল খাইনি।”

এছাড়াও এই প্রাক্তন ক্রিকেটার বলেন যে, “আমি সর্বদা এই বিশাল ও সুখী পরিবারের একটি অংশের মতো অনুভব করি যা প্রতিবারের সাথে আমি এই রাজ্যে গিয়েছিলাম এবং আমাকে আশীর্বাদ দিয়েছিল।”