পুলিশ কর্মী নিজেদের DGP এর চালান কাটলেন, আর তারপর DGP গাড়ি থেকে নামলেন আর ..

আপনারা এমন অনেক পুলিশ দেখেচ্ছেন, যেখানে কিছু ভালো আর কিছু খারাপ পুলিশও থাকে। আজ আপনাদের জানাবো এমন একটি ঘটনা সম্বন্ধে, যেটা পড়ে আপনারাও ভাববেন যে DGP এর চালান কেনো করা হলো? আপনারা নিজেরাই ভাবুন যে একটি ছোট পুলিশ কর্মীর মধ্যে এমন সাহস থাকত পারে যে তিনি পুলিশ মহাকর্মি DGP কে চালান করে দিতে পারেন। যদিও এটা ভাবতে আর শুনতেই আজব লাগছে কিন্তু এটা সত্য । এমন কিছু একটা হলে ভাবুন তো এর পরে কী হয়েছে? বর্তমান যুগে পুলিশদের ছবি গুন্ডাদের থেকে কম নেই এরকম মনে করে কিছু মানুষ।

আজকাল দিন এত খারাপ হয়ে গেছে যে, এদের নিয়ে কিছুনা কিছু প্রশ্ন উঠেই আসে। এমন কোনো কথা নেই যে সব পুলিশরায় খারাপ হবে । কিছু পুলিশ ভালোও হয় , সাহসীও হয় । আজ আমরা যে পুলিশের নিয়ে কথা বলবো সেটা শুনে আপনারাও হয়তো অবাক হবেন । আজ আমরা যে বিষয় সম্মন্ধে আপনাদের জানাবো এ সম্মন্ধে আগে কোনো খবরের চ্যানেলে কোনো দিন দেখানো হয়নি ? যদি এই খবর টাকে টিভি তে দেখানো হতো তাহলে মানুষের মনে পুলিশদের যে ছবি রয়েছে তার কিছুটা হলেও পরিবর্তন হতো । যাই হোক পুলিশকর্মীদের আমরা মন থেকে শ্রদ্ধা করি।

প্রদেশের রাজধানী দেরাদুন এ CPU পুলিশের একটি যুবক রেড লাইট জাম্প করাতে উত্তরাখণ্ড পুলিশ এর মহানীরদেশক DGP ” অনিল রতুরি ” এর চালান কেটে নিলেন। যার পর DGP সেই CPU যুবকটির প্রশংসা করলেন । কারণ যুবকটি এটা ভেবে চালান করলেন যে, নিয়ম সকলের জন্য সমান । DGP এর উত্তরে তিনি বললেন নিয়ম সকলের জন্য সমান, আর সে সাধারণ মানুষের এ হোক বা নামকরা ব্যাক্তিই হোক না কেনো। তাই এমন পুলিশদের আমাদের সকল ভারতবাসীর লোকেরা শ্রদ্ধা জানাই।
খবরটি ভালো লাগলে সকলের সাথে শেয়ার করুন ও লাইক করুন খবরটিকে।আরো এমনি নতুন নতুন নিউস এর আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close