TRP বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছে সলমন খানের শো বিগ বস ১৪-র প্রতিযোগীরা

বিগ বস মানেই নিখাদ বিনোদন। সলমন খানের বিতর্কিত জনপ্রিয় শো বিগ বস ১৪।  বিশেষত, রাখি সওয়ান্ত বিগ বসের ঘরে পা দেওয়ার সঙ্গে সঙ্গে পুরো ভোল বদলে গিয়েছে। নানারকম টাস্ক দেওয়া হয় আসলে টিকে থাকার এবং একসঙ্গে মানিয়ে চলার খেলা৷ একে অপরের সঙ্গে লড়াই যত জমে  টিআরপি তত বাড়ে৷ তার বিনিময়ে মোটা টাকা৷ কিন্তু এই করতে করতে চরম অশ্লীলতার সীমা পার করছেন প্রতিযোগীরা। বিগ বসের ঘরের ভিতরে রাখি সাওয়ান্ত এর কাজ দেখে  চক্ষু চড়কগাছ নেটিজেনরা। ব্রা পরে স্নান করা থেকে অন্যের অন্তর্বাস কেটে দেওয়া কী না করলেন!  ক্যামোরার সামনে রাখির কীর্তিতে ধিক্কারে ভরে গেল সোশ্যাল মিডিয়া।

বলিউডের ড্রামাকুইন সর্বদাই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন৷  সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে  রাখি সাওয়ান্ত। যেদিন থেকে রাখি সওয়ান্ত বিগ বসের ঘরে পা রেখেছেন সেদিন থেকেই ভোল বদলে গিয়েছে।  কখনও বিয়ে, কখনও মা হওয়া  আবার কখনও বা কন্ট্রোভার্সি এই নিয়েই তার সোশাল মিডিয়া সরগরম৷ এবার বিগ বসের ঘরে চমক দিলেন ড্রামাকুইন।

প্রথমে রাখির রহস্যময় স্বামী রীতেশকে নিয়ে তোলপাড় শুরু হয়। তারপর পুরোনো প্রেম আড়ালে চলে যায়। বিগবস এর প্রতিযোগী অভিনব শুক্লকে নিয়ে  রাখির অধিকারবোধ শুরু হয়৷ অভিনবের স্ত্রী রুবিনা প্রথমে বিষয়টিকে হালকা ভাবে নিলেও বর্তমানে রাখির কীর্তিতে সে বিরক্ত।

আবারো হাড় কাঁপানো কনকনে ঠাণ্ডায় কাঁপতে চলেছে গোটা বাংলা, এক ধাক্কায় তাপমাত্রার পারদ নামল তিন ডিগ্রির ও বেশি

কখনও অভিনবের হট অবতারে মুগ্ধ৷ কখনো বা ভালোবেসে ফেলেছেন৷ আবার কখনও অভিনবের সন্তানের মা হতে চাইছেন৷ আবার কখনো  লিপস্টিক  দিয়ে অভিনবের নাম লিখে ফেলছেন গায়ে৷ রাখির এই কীর্তিতে সমালোচনার ঝড় উঠেছে সোশাল মিডিয়ায়। এবার রাখির নতুন বায়না অন্তর্বাস কাচবেন তিনি। সেটা করতে রাজি হননি অভিনব।  তাতেই রেগে আগুন রাখি। অভিনবের থেকে প্রত্যাখ্যান পেয়ে  রেগে গিয়ে কাচি দিয়ে কুচি কুচি করে অন্তর্বাস কেটে ফেললেন অভিনেত্রী।

রুবিনা জানিয়েছেন,অ্যাটেনশন পাওয়ার জন্য এই নোংরামো আর  সহ্য করার মত  নয়। এর আগের টাস্কেও সুইমিং পুলের কাছে বালতি নিয়ে স্নান করেছেন রাখি,  রাখির গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিয়েছেন রাহুল বৈদ্য। এভাবেই একের পর এক অশ্লীলতার চরমে পৌঁছেছেন রাখি৷ একে অপরের বিরুদ্ধে লড়াই এর মঞ্চে টাকার লোভে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন সলমন খানের বিতর্কিত শো বিগ বস ১৪-র প্রতিযোগীরা।