অমিত শাহ এবং হিন্দু দেবদেবীদের নিয়ে অশালীন মন্তব্য, গ্রেফতার কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং হিন্দু দেব-দেবীদের নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগে আটক করা হল কৌতুক শিল্পী মুনাওয়ার ফারুকিকে। গুজরাট এর জুনাগরের বাসিন্দা ফারুকি শো চলাকালীন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ এর বিরুদ্ধে অশালীন মন্তব্য করেছেন বলে অভিযোগ। পাশাপাশি হিন্দু দেব-দেবীদের নিয়ে খারাপ কথা বলেন বলেও অভিযোগ। গত শনিবার মধ্যপ্রদেশের ইন্দোর একটি অনুষ্ঠানে হাজির ছিলেন ফারুকি৷ তার সঙ্গে ছিলেন প্রকাশ ব্যাস, এডউইন অ্যান্থনি, প্রতীম ব্যাস এবং নলিন যাদব।

 

অমিত শাহ, হিন্দু দেবদেবীদের নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ, আটক কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি

 

একলব্য সিং গউর নামে একজন অভিযোগ করেন
ইন্দোরে অনুষ্ঠানের সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-র সম্পর্কে অশালীন মন্তব্য করা হয়। স্থানীয় বিজেপি বিধায়ক মালিনী লক্ষ্মণ সিং গউরের ছেলে একলব্য শনিবার ইন্দোরের ওই অনুষ্ঠানে হাজির হন। সেখানে ফারুকির অনুষ্ঠানের ভিডিও করেন তিনি। এরপর সেই ফুটেজ থানায় জমা দেন একলব্য। এই ফুটেজের ভিত্তিতেই মুনাওয়ার ফারুকি এবং তাঁর ৫ সঙ্গীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৫-এর এ, ২৬৯ ধারায় দায়ের করা হয় অভিযোগ।

মুনাওয়ার ফারুকি

Mukesh Ambani-কে সরিয়ে এশিয়ার ধনী ব্যক্তিদের শীর্ষ তালিকায় নাম জলের ব্যবসায়ীর

সেইসঙ্গে বলা হয়, কমেডি শো চলাকালীন করোনা বিধি মানা হয়নি। ইন্দোরের একটি ক্যাফেতে প্রায় ১০০ জন পাশাপাশি বসে শো দেখেছে৷ স্থানীয় প্রশানের অনুমতিও নেওয়া হয়নি বলে অভিযোগ। পাশাপাশি আরও কিছু ফুটেজ ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা যাচ্ছে, ইন্দোরের ওই ক্যাফের মধ্যে ফারুকির অনুষ্ঠান শেষ হওয়ার আগেই তাঁকে ‘হিন্দ রক্ষক’ নামে একলব্যদের সংগঠনের বেশ কয়েকজন টেনে হিঁচড়ে বের করে দেয়৷ যদিও ফুটেজের ঘটনা সত্যি নয় বলে দাবি করেন একলব্য সিং গউর।

মুনাওয়ার ফারুকি