Big Breaking: মাদক কাণ্ডে গ্রেফতার কৌতুক শিল্পী ভারতী সিং, বাড়ি থেকে উদ্ধার গাঁজা..

অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই মাদক দ্রব্যকে ঘিরে সরগরম রয়েছে বলিউড, আর তারপর থেকেই সামনে এসেছে একের পর এক বড় বড় তারকা নাম। আর এবার সেই মাদক কাণ্ডে যুক্ত হয়েছে বিখ্যাত কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী চিত্রনাট্যকার হর্স লিম্বাচিয়ার নাম‌। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে আজ শনিবার দিন সকালেই তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদকদ্রব্য উদ্ধার করেন NCB আধিকারিকরা, আর তারপরই শনিবার দিন বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং সহ তার স্বামীকে তুলে নিয়ে যায় NCB। এ বিষয়ে নারকোটিক্স কন্টোল ব্যুরোর তরফ থেকে জানানো হয়েছে ভারতীর বাড়ি থেকে মোট 86.5 গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে, এরই সঙ্গে NCB এর দাবি জেরায় মাদক সেবনের অভিযোগ স্বীকার করেছে ভারতী এবং তার স্বামী হর্স লিম্বাচিয়া।

সংবাদ সংস্থা PTI-এর তরফে খবর, এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় প্রকাশ্যে এসেছে অভিনেত্রী ভারতী ও তার স্বামীর নাম, আর তার পরই শনিবার দিন তাদের বাড়িতে হানা দিয়েছিল NCB। যেখানে এনসিবি-এর তরফে একটানা দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় তাদেরকে।জানা যায় প্রায় তিন ঘন্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার দিন গ্রেফতার করা হয়েছে ভারতীকে। সূত্রের খবর আগামীকাল ভারতীকে আদালতে তোলা হবে তবে তার স্বামী হর্স লিম্বাচিয়াকে গ্রেফতার করা হয়েছে কিনা সে সম্পর্কে এখনো পর্যন্ত কিছু নিশ্চিত ভাবে জানতে পারা যায় নি।

 

যেমনটা আমরা জানি বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউডে মাদক যোগ ঘিরে সরগরম গোটা দেশ, এমনকি কিছুদিন আগেই অভিনেতা অর্জুন রামপাল এবং তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেস কেও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল এনসিবি-র তরফ থেকে।আর তারও কিছুদিন আগে দীপিকা পাদুকন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিংহ কেও এবিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।