নতুন খবরবিশেষলাইফ স্টাইল

রাজনীতির বাইরে বেরিয়ে যোগী আদিত্যনাথ মা বৈষ্ণদেবীর ভক্তদের দিলেন বড়ো উপহার, সবাই খুশি হয়ে বললেন CM হোক তো যোগীর মতো।

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির সুনাম এই মুহূর্তে সমগ্র দেশজুড়ে ছড়িয়ে। ওনার দেশ শাসনে মোহিত হয়ে অনেকেই মোদিজির ভক্ত হয়ে গিয়েছেন। আর এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে আরও একটা প্ৰশ্ন সকলের মধ্যে ঘোরাফেরা করছে সেটা হল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অবর্তমানে দেশের প্রধানমন্ত্রী কে হবেন? যিনি দেশ শাসনের পাশাপাশি দেশভক্তিও করবেন। আর এই প্রশ্নের উত্তরে সবার আগে যার নাম উঠে আসে উনি হলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তথা হিন্দু ধর্মের পোষ্টার বয় যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ এর মধ্যেই রয়েছে একজন প্রধানমন্ত্রী হওয়ার সব রকম ভালো গুন। কারন আপনারা নিশ্চয়ই এটা জানেন যে উত্তর প্রদেশের যোগী আদিত্যনাথের সরকার আসার আগে উত্তর প্রদেশ ছিল একটা পিছিয়ে পরা রাজ্য।

ভারতবর্ষের পিছিয়ে পরা রাজ্যগুলির মধ্যে উত্তর প্রদেশের নাম উপরের দিকেই ছিল। উত্তরপ্রদেশে ভরে গিয়েছিল চোর, ডাকতে। কিন্তু যেদিন থেকে যোগীজি সেখানে মুখ্যমন্ত্রী হয়ে আসেন বসেছেন সেদিন থেকেই এক অন্য উত্তরপ্রদেশ দেখতে পায় ভারতবাসী। উন্নয়নে ভরা এক উত্তরপ্রদেশ সকলের সামনে উপস্থাপন করেন সেই রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। উনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হয়ে আসার পরই ঘোষণা করে দিয়েছিলেন যে এই রাজ্যে আজকের পর থেকে আর কোনো চোর, ডাকাতের জায়গা হবে না। কারণ উত্তরপ্রদেশ পুরোপুরিভাবে আইনের ওপর নির্ভর করে চলবে এবার থেকে। এবার যোগীজি উত্তরপ্রদেশের এক বিখ্যাত বিষ্ণু দেবের মন্দিরের ভক্তদের জন্য বিশেষ সুবিধা করে দিলেন। উনি বিষ্ণু দেবের ভক্তদের জন্য লখনৌর থেকে কড়টা পর্যন্ত বিশেষ বাসের সুবিধা করে দিয়েছেন। নাম মাত্র মূল্যে এই সকল রুট গুলি দিয়ে তারা যাতাযাত করতে পারবে।আর যোগিজির এই ঘোষণার পরই খুশির হওয়া সমগ্র উত্তরপ্রদেশবাসীদের মধ্যে।

যোগীজি রাজ্যের মানুষের সুবিধার কথা ভেবে বিশেষ আলোচনা করেন জম্মু ও কাশ্মীর রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন এবং হিমাচল ট্রান্সপোর্ট কর্পোরেশন বাস সার্ভিসের সাথে। এবং আগে যেখানে খুব কম সংখ্যক বাস চলত যার ফলে অসুবিধার মধ্যে পড়তে হত রাজ্যবাসী কে। এখন যোগীজি সেই বাসের সংখ্যা বাড়িয়ে দিয়েছেন। আর এর ফলে উত্তরপ্রদেশবাসীরা জানিয়েছেন যে, আমরা এর জন্য মুখ্যমন্ত্রী যোগীজির কাছে চির কৃতজ্ঞ থাকবো।

Related Articles

Back to top button