নন্দীগ্রামে আহত মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, পায়ে গুরুতর চোট, তড়িঘড়ি করে ফেরানো হচ্ছে কলকাতায়

পশ্চিমবঙ্গে ইতিমধ্যেই ভোটের ঘন্টা বেজে গেছে। আজ ছিল বিধানসভা ভোটের নন্দীগ্রাম সিটের মনোনয়নপত্র জমা দেওয়ার দিন। মনোনয়নপত্র জমা দেওয়ার উপলক্ষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন নন্দীগ্রামে। সেখানে এক দুর্ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে চোট লেগেছে। মুখ্যমন্ত্রীর মতে তাঁকে চক্রান্ত করে আঘাত করা হয়েছে।

 

বিধানসভা ভোট আসতে মাত্র কয়েকটা দিন বাকি। বিভিন্ন রাজনৈতিক দলগুলো ভোট মঞ্চে নিজেদের জমিকে শক্ত করার জন্য প্রচার চালিয়ে যাচ্ছেন। এবারে বিধানসভা ভোটের হটস্পট হল নন্দীগ্রাম। নন্দীগ্রামে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে লড়াই করতে চলেছেন প্রাক্তন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী।

মনোনয়নপত্র পেশ করার পরে মুখ্যমন্ত্রীর পায়ে চোট লেগেছে। এ সম্পর্কে মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে চক্রান্ত করে তাঁর পায়ে আঘাত করা হয়েছে।আজ মনোনয়নপত্র পেশ করার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকটি মন্দিরে পুজো দেন। মনোনয়নপত্র পেশ করার পর তিনি এক জায়গায় দাঁড়িয়ে কথা বলছিলেন তখন গাড়ির দরজা খোলা ছিল। মুখ্যমন্ত্রীর পা ছিল বাইরে। হঠাৎ করে ৪ থেকে ৫ জন ছেলে গাড়ির দরজায় ধাক্কা দেয় এবং মুখ্যমন্ত্রীর পায়ে গুরুতর আঘাত হয়।

যখন তাঁর পায়ে চোট লাগে তখন সেখানে তাঁর নিরাপত্তা কর্মীরা ছিলেন না। তারপর মুখ্যমন্ত্রী সিদ্ধান্ত নেন যে তিনি কলকাতায় আসবেন চিকিৎসকের পরামর্শ নেওয়ার জন্য। মুখ্যমন্ত্রীর পায়ে অসহ্য যন্ত্রণা হচ্ছে। তাঁকে গ্রিন করিডোরে করে কলকাতায় নিয়ে আসা হচ্ছে। বিজেপি শিবির থেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।