বেকিংঃ ফের অসুস্থ সৌরভ গাঙ্গুলি, ভর্তি করা হল হাসপাতালে

নতুন বছরের শুরুতেই বাড়িতে জিম করতে গিয়ে ব্ল্যাক আউট হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। এমন কী যার ফলে তাকে হাসপাতালেও ভর্তি করতে হয়। যেখানে তিনটে ব্লকেজ পাওয়া যায় তাঁর হার্টে। জানুয়ারি মাসের ২ তারিখে তাঁর বুকে স্টেন্ট বসানো হয়। তারপর আরও দুটো স্টেন্ট বসানো হবে বলে জানানো হয় চিকিৎসক দের পর। এরপর ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছাড়া পান সৌরভ যারপর বাড়িতেই পর্যবেক্ষণে ছিলেন তিনি।তবে আবারো বুকে ব্যথা, বছরের শুরুতেই বুকে ব্যথা উঠেছিল সৌরভ গাঙ্গুলীর ফলে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে।

পরিবার সূত্রে খবর, মঙ্গলবার রাত থেকেই শরীর ভাল যাচ্ছিল না এই প্রাক্তন ক্রিকেটারের। এরপর বুধবার বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তার সেই অসুস্থতা বাড়তে থাকে। আচমকায় আবার বুকে ব্যথা উঠে। এরপরই দ্রুত চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করানোর সিদ্ধান্ত নেয় পরিবার। তবে এবার উডল্যান্ডসে নয় বরং তাঁকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়।

প্রাপ্ত খবর অনুযায়ী জানা হয়, এজেসি বোস রোডে যানজটের কারণে গ্রিন করিডর করে দাদাকে হাসপাতালের পথে নিয়ে যেতে হয়। এতে সক্রিয় ভূমিকা পালন করেছে কলকাতা পুলিশ। সূত্রের খবর আপাতত ডাঃ আফতাব খান তাঁর চিকিৎসার দায়িত্বে থাকবেন।