এবার জলের দরে বাইক আনল Hero, দেখে নিন গাড়ির বৈশিষ্ট্যগুলো…

আপনি যদি ২০১৯-এ নতুন বাইক কেনার কথা ভাবছেন তাহলে আপনার জন্য শুভ সংবাদ। ভারতের সর্ববৃহৎ মোটর বাইক তৈরির কোম্পানি নিয়ে আসতে চলেছে তাদের সুলভ মূল্য মোটর বাইক। প্রায় প্রতি বছরই এই গাড়িটি বিক্রি অন্য বাইক এর তুলনায় অনেক বেশি হয়ে থাকে এবং জনসাধারণ এর মূল্য কম হওয়ার জন্য একটিকে অনেক পছন্দ করেন। শুধু তাই নয় এই গাড়িটি বিক্রি হিরো মোটরকে এক আলাদাই উচ্চতায় আজ নিয়ে গেছে। আজ আমরা যে গাড়িটা নিয়ে আলোচনা করব সে গাড়িটির নাম হলো হিরো এইচএফ ডিলাক্স।


আপনারা হয়তো সবাই এ গাড়িটির নাম কখনো না কখনো শুনেছেন কিন্তু বিশেষ পরিবর্তন কে জুড়ে হিরো এই বাইকটিকে নতুন করে ২০১৯ -এ বাজারে আনতে চলেছে। আপনিও যদি একটি ফ্যামিলি ওরিয়েন্ট বাইক কেনার কথা ভাবছেন তাহলে এই বাইকটি আপনার সেই স্বপ্নের বাইক হতে পারে।আপনাদের জানিয়ে দিই, ২০১৯ এ ১ এপ্রিল থেকে লাগু হওয়া নতুন নিয়ম গুলিকে লক্ষ্য করেই হিরো মোটর এই গাড়িটিকে বাজারে আনতে চলেছে। এবং এই বাইকটিতে থাকছে ‘কম্বি ব্রেকিং সিস্টেম’ এছাড়াও হিরো মোটর এর পক্ষ থেকে জানানো হয়েছে দিল্লি শোরুমে এই গাড়িটির মূল্য মাত্র ৪৯,৩০০ টাকা । নতুন নিয়মে বলা হয়েছে ১২৫ সিসির কমের গাড়িতে কম ব্রেকিং সিস্টেম থাকা আবশ্যক মূলক। আর তাকে পরিপেক্ষিত করে এ গাড়িটি বানানো হয়েছে এছাড়াও গাড়িতে রয়েছে ১৩০ এম এমের রিয়ার ডম ব্রেক।

আইপি এস প্রযুক্তিতে এফ বাইকটি তৈরি করা হয়েছে। শুধু তাই নয় বাইকটিতে ৯৭.২ সিসির এয়ার কুল্ড ইঞ্জিন রয়েছে, যার ক্ষমতা ৮০০০ আরএমপি তে ৮.২৪ বিএইচপি এবং টর্ক ৫০০০ আরএমপি ৮.০৫ তে এনএমটর্ক।
এছাড়াও হিরো মোটর গ্রাহকদের পছন্দের কথা ভেবে এই বাইকটি অনেকগুলি কালার নিয়ে আসতে চলেছে।গাড়ির রং এর মধ্যে থাকবে, লাল, কালো ধূসর ,সবুজ , কালো-বেগুনি ,লাল-কালো , গাঢ় ধূসর ইত্যাদি । হিরো মোটর কপস এ বছরেও আশা যে ২০১৯ এর সর্বোচ্চ বিক্রি বাইকের মধ্যে হিরো এইচএফ ডিলাক্স এর নাম অবশ্যই থাকবে।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close