নতুন খবরবিশেষরাজনৈতিক

ব্রেকিংঃ হোম কোয়ারেন্টাইনে গেলেন কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়..

আজ রবিবার দিন বিকেল পাঁচটার সময় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তার টুইটার হ্যান্ডেল টুইট করতে দেখা যায় যেখানে তিনি জানান তিনি করোনা আক্রান্ত। এই টুইটের দ্বারাই তিনি জানান বর্তমানে যারা তার সংস্পর্শে এসেছেন তারা নিজেদের বিচ্ছিন্ন করার অনুরোধও জানিয়েছেন। আর এখন যে খবরটি বেরিয়ে আসছে সেখানে জানতে পারা যাচ্ছে কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিরক্ষা মন্ত্রী বাবুল সুপ্রিয়ও হোম কোয়ারান্টিনে থাকছেন কারণ তিনি সম্প্রতি অমিত শাহের সংস্পর্শে এসেছিলেন।

এ বিষয়ে সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাবুল সুপ্রিয় জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা আক্রান্তের খবর মেলার পরেই তিনি কোয়ারেন্টাইনে চলে গিয়েছেন।এবং তিনি জানান স্বরাষ্ট্রমন্ত্রী বর্তমানে যে হাসপাতালে ভর্তি রয়েছেন সেই হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে তাঁর কথা হয় এবং তারা তাকে তিন দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকার কথা জানান।এক্ষেত্রে পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে নজরদারি রাখতে বলা হয়েছে যাতে মঙ্গলবার পর্যন্ত তার শরীরে কোন উপসর্গ দেখা দিচ্ছে কিনা সে বিষয়ে।

তারপরই পরিস্থিতি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে তবে মঙ্গলবার হয়তো করোনা পরীক্ষা হতে পারে এনার এমনটাই তিনি জানিয়েছেন এবং আপাতত নিজের ঘরের মধ্যেই আলাদা থাকবেন তিনি কারণ বাড়িতে রয়েছে তার বয়স্ক মা-বাবা, তাছাড়া ঘরে রয়েছে ছোট বাচ্চাও। প্রসঙ্গত আজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তার টুইটার হ্যান্ডেলে টুইট করে জানান গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ দেখা দিয়েছিল তার শরীরে তারপর তিনি টেস্ট করাতে দেন।

এই দিন তার রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তার শরীর স্বাস্থ্য সবই ভালো রয়েছে তবু চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বর্তমানে। যদিও এক্ষেত্রে তিনি যে টুইটি করেছিলেন সেখানেই তিনি উল্লেখ করেছিলেন সবাইকে সতর্ক থাকার কথা নিয়ে এবং গত কয়েকদিন ধরে যারা তার সংস্পর্শে এসেছেন তাদেরকে দ্রুত আইসোলেশনে চলে যাওয়ার জন্যও অনুরোধ জানিয়েছিলেন তিনি নিজেই।

Related Articles

Back to top button