নতুন খবররাজনৈতিকরাজ্য

চাঞ্চল্যকর তথ্য-এবার সিবিআই জয়েন্ট ডিরেক্টরকে 45 লাখ টাকার প্রতারণার মামলায় নোটিস পাঠালো কলকাতা পুলিশ।

রাজীব কুমার এ মামলাকে ঘিরে চাঞ্চল্য কর পরিবেশ কলকাতায় ক্রমাগত বেড়েই চলেছে। এবারও আরো একটি চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এলো সিবিআই ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব কে এবার পাল্টা নোটিস পাঠালো সিবিআই। কলকাতা পুলিশে এবার সিবিআই এর বিরুদ্ধে সরাসরি কাউন্টার অ্যাটাকে নামলেন। যেমন কি আপনারা সকলে জানেন আজ সকালে কলকাতা পুলিশের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেছে সিবিআইএর কার্যকর্তারা, আগামীকাল ফের হতে চলেছে এর শুনানি। আর এরই মধ্যে এই নোটিশ সিবিআই বনাম কলকাতা পুলিশ লড়াইয়ের এবার অন্য মাত্রা যোগ করে দিল। তথ্য অনুসারে জানতে পারা গেছে ভবানীপুর থানা নোটিশ পাঠিয়েছে শিবিরের জয়েন্ট ডিরেক্টর কে।

তার বিরুদ্ধে 45 লাখ টাকার প্রতারণার মামলার নোটিশ পাঠানো হয়েছে খবর সুত্রে জানতে পারা গেছে।আর এই প্রতারণার মামলায় পঙ্কজ শ্রীবাস্তব কে জিজ্ঞাসাবাদের জন্য পাঠানো হয়েছে এই নোটিশ। সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে পঙ্কজ শ্রীবাস্তব কে এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি স্বীকার করে নিয়েছেন হ্যাঁ এই নিয়ে আমি নোটিশ পেয়েছি। তবে আইনি পরামর্শ মেনেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। খবর সূত্রে জানতে পারা কাছে পংকজ পঙ্কজ শ্রীবাস্তব’ই সেই ব্যক্তি যিনি গতকাল রবিবার সন্ধ্যায় কলকাতা পুলিশের হাতে সিবিআই অধিকারীদের চরম হেনস্তার ভিডিও পাঠিয়ে ছিলেন দিল্লি সিবিআই দপ্তরে।যেমন কি গতকাল রাজীব কুমার কে জিজ্ঞাসাবাদ করতে এসে রবিবার হেনস্তার মুখে পড়েছিলেন ডিএসপি তথাগত বর্ধন সহ সিবিআই অফিসার এর 40 জন আধিকর্তারা।

এই শিবিরের অধিকার তারা জানান তাদের সাথে দুর্ব্যবহার করে টেনে হিঁচড়ে তাদের গাড়িতে তুলে সেক্সপিয়র থানায় নিয়ে যায়। আর এই পুরো ঘটনাটির ভিডিও গতকালই পঙ্কজ শ্রীবাস্তব এর কাছে চেয়ে পাঠান দিল্লির সিবিআই সদর দপ্তর। যার দরুন সংবাদমাধ্যমের কাছে থাকা সমস্ত রকম ভিডিও চেয়ে পাঠান পঙ্কজ শ্রীবাস্তব, এবং পরবর্তীকালে তিনি সেটি ইমেইলের মাধ্যমে দিল্লির সিবিআই দপ্তরে পাঠান।

Related Articles

Back to top button