সিপি তথ্যপ্রমাণ লোপাট করেছেন,প্রমাণ পেলে কলকাতা পুলিশের দুঃখ আছে’’- বললেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি।

গতকাল রবিবার কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআই হানার প্রতিবাদে রবিবার রাত থেকে ধরনায় বসেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল থেকেই মেট্রো চ্যানেলে ধরনার সামনে মঞ্চে তৃণমূল কর্মী সমর্থকদের ভিড় বাড়তে থাকে। মেট্রো চ্যানেলে আজ অর্থাৎ সোমবার সকালে থেকে তৃণমূল কর্মী-সমর্থকদের সংখ্যা ক্রমশ বেড়েই চলছে। আর এই ভাবে রাজ্য পুলিশ কমিশনারকে জেরা করার অভিযোগে আজ দুপুর দুটো থেকে চারটা পর্যন্ত রাজ্যজুড়ে মিছিল করবে তৃণমূল। আর অন্যদিকে আজ এই বিষয় নিয়ে আদালতে অবমাননার মামলা করে সিবিআই সংস্থা।

তারা এই অভিযোগ করেন যে তদন্তে সহযোগিতা না করায় এবং তাদের প্রতি হেনস্তার অভিযোগ দায়ের করেন কলকাতা রাজ্য পুলিশের নামে।সোমবার সকালে আদালতের কাজ শুরু হওয়া মাত্রই সিবিআই এর তরফ থেকে মামলা দায়ের করেন সিবিআই এর আইনজীবী। সিবিআই এর করা এই আবেদন গ্রহণ করা হয় সুপ্রিম কোর্টে। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন ,কলকাতা পুলিশ কমিশনার বিরুদ্ধে যদি তথ্য-প্রমাণ নষ্ট করার অভিযোগ থাকে তাহলে সেগুলো আদালতে পেশ করুন। তবে এখানেই শেষ নয় তিনি আরো বলেন যদি তার বিরুদ্ধে করা অভিযোগ সত্য প্রমাণিত হয় তাহলে তাকে উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা নিবে আদালত।

তিনি আরোও বলেন যে তার বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হবে যার জন্য তিনি আজীবন পস্তাবেন। এই বিষয় নিয়ে আরো নতুন খবরের আপডেটের জন্য চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close