বিপদে পড়লে ফোন করুন মুখ্যমন্ত্রীকে, রাজ্যে করোনা লড়াইয়ে ফোন নাম্বার দিলেন অফিশিয়াল ওয়েবসাইটে…

বিশ্বের উন্নত দেশগুলিতে ইতিমধ্যেই করোনা পুরোপুরি গ্রাস করে ফেলেছে। ভারতও এই করোনা ধীরে ধীরে থাবা বসাতে শুরু করছে। এই করোনা কে ঠেকানোর জন্য আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যথেষ্ট পরিমাণে কাজ করে যাচ্ছেন। প্রথমদিকে বাংলাতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা কম থাকলেও যত দিন যাচ্ছে তত আক্রান্তের সংখ্যা বাড়ছে। এ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দপাধ্যায় প্রথম থেকেই তৎপর। লকডাউন সময় কখনো রাস্তায় নেমে পড়েছেন মানুষকে সাহায্য করার জন্য আবার কখনো কখনো সচেতনতামূলক বার্তা দিচ্ছেন তিনি রাজ্যের মানুষদের।

এরপরেও তিনি থেমে থাকতে চান না। তাদের অফিশিয়াল ওয়েবসাইটে ফোন নাম্বার দিলেন তিনি যোগাযোগ করার জন্য। সমস্ত কিছু করার পর তিনি আবার প্রমাণ করে দিচ্ছেন আমাদের দুঃসময়ে তিনি সবসময় পাশে আছেন। নিজের দপ্তরের ফোন নাম্বার সরকারের অফিশিয়াল ওয়েবসাইটে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবং তিনি এও জানান এই ফোন নম্বরে দরকার পড়লে যে কেউ ফোন করতে পারেন।

তৃণমূলের অফিশিয়াল ওয়েবসাইটে ফোন নাম্বার দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ওই ফোন নাম্বারে ফোন করে করোনা ভাইরাস সম্পর্কে আপনি আপনার সমস্যার কথা জানাতে পারেন। ওই ওয়েবসাইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় লিখেছেন, সারা বিশ্ব এক অদ্ভুত কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে বর্তমানে। বাংলাতেও এর প্রভাব পড়েছে। এই কঠিন পরিস্থিতিতে দিনরাত ধরে লড়ে যাচ্ছেন ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশকর্তারা। তাদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, আপনারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে যেভাবে কাজ করে চলেছেন তাতে আমি কুর্নিশ জানাই আপনাদের। এরপর তিনি সমস্ত রাজ্যবাসীর উদ্দেশ্য আরো বলেন, কোন পরিবারের যদি প্রয়োজন হয় তাহলে যেন সরাসরি মুখ্যমন্ত্রী দপ্তরের যোগাযোগ করেন। মুখ্য মন্ত্রীর দপ্তরের এক কর্মীর নাম্বার পর্যন্ত দিয়েছেন তিনি ওখানে। এই নম্বরে ফোন করে আপনি আপনার পরিবারে বিপদের কথা বা সমস্যার কথা জানাতে পারেন।