করতে হবে না বাড়তি টাকা খরচ! এখন বছরের-পর-বছর বিনামূল্যে দেখতে পাবেন Netflix, Amazon Prime ও Disney Hotstar, জানুন বিস্তারিত

Netflix,Amazon prime, Disney hotstar, হইচই এর মত ওটিটি প্ল্যাটফর্ম গুলি এখন আমাদের নিত্যদিনের সঙ্গী। বর্তমান সময়ে আমরা এতটাই ব্যস্ত যে হাতে হাত ধরে সিনেমা হলে ঘুরে বেড়ানোর মতো আমাদের সময় নেই। তার থেকে বরং কাজের শেষে বাড়িতে বসে আরাম করে এই প্ল্যাটফর্মগুলিতে মনের মত সিনেমা অথবা ওয়েব সিরিজ দেখা ভালো অপশন। তবে এই অপশন গুলো বেছে নেওয়ার জন্য আমাদের প্রায় প্রতি মাসে খরচ করতে হয় কয়েক হাজার টাকা। সবার পক্ষে তা সম্ভব হয়ে ওঠেনা।

তবে আজ এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানাব কিভাবে আপনার স্মার্টফোনে এই প্লাটফর্মগুলির ফ্রি সার্ভিস আপনি নিতে পারবেন। আপনি যদি জিও গ্রাহক হন তাহলে আপনার জন্য চলে এসেছে বড়োসড়ো একটি সুখবর। আপনি মাত্র ৩৯৯ টাকার বিনিময় পেয়ে যাবেন ওটিটি প্ল্যাটফর্ম- এর সমস্ত সুযোগ সুবিধা একমাসের জন্য।

কিভাবে চলুন জেনে নেওয়া যাক। আপনি যদি প্রত্যেক মাসে ৩৯৯ টাকার প্ল্যান রিচার্জ করেন তাহলে অবশ্যই আপনি পেয়ে যাবেন নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি হটস্টারের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। তার আগে বলে দি এই প্ল্যানের মধ্যে আপনি কি কি পাবেন।

জিও পোস্টপেডেরর মধ্যে আপনি পেয়ে যাবেন ৭৫ জিবি ডাটা, ১০০ টা এসএমএস করার সুযোগ সুবিধা, সঙ্গে নেটফ্লিক্স অ্যামাজন প্রাইম এবং ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। আপনি যদি সারা বছর শুধুমাত্র এই প্ল্যানটি বারবার ব্যবহার করেন তাহলে আপনাকে আলাদা করে OTT প্ল্যাটফর্মের কোন সাবস্ক্রিপশন কিনতে হবে না।

তবে শুধুমাত্র ৩৯৯ টাকা নয়, এই অফার আপনি পেয়ে যাবেন ৫৯৯, ৭৯৯, ৯৯৯ এবং ১৪৯৯ টাকার প্ল্যানগুলিতে। ইউজাররা তাদের প্রয়োজন এবং সামর্থ্য অনুযায়ী যে কোনো প্ল্যান বেছে নিতে পারেন এবং মনের মত সিনেমা দেখার সুযোগ সুবিধা পেতে পারেন। তবে প্রথমে ৩৯৯ টাকার রিচার্জের প্ল্যানের বলার কারণ হলো এই প্ল্যানটি যে কোন ব্যক্তি রিচার্জ করতে পারবেন।