LIC-র ধামাকা পলিসি মাত্র ২০০ টাকা করে বিনিয়োগ করে এখন আপনিও পেতে পারেন ২৮ লক্ষ টাকা, কীভাবে পাবেন বিস্তারিত জানতে

করোনা মহামারীর সময়ে দাঁড়িয়ে দেশের অর্থনীতির হাল একেবারেই বসে গেছে। এই সময়ে দাঁড়িয়ে একাধিক ইন্সুরেন্স কোম্পানি গুলি তাদের নিজস্ব যে পুরোনো স্কিম রয়েছে তা প্রায় গুটিয়ে নিয়েছে। তবে এই মুহূর্তে দাঁড়িয়ে মহাধামাকা নিয়ে এলো এলআইসি। এলআইসি জীবনের সাথে জীবনের পাশে কথাতেই আছে। এবারে এক নয়া ধমাকা নিয়ে এল এলআইসি। বর্তমান সময়ে দাঁড়িয়ে যুগের সাথে সাথে বাড়ছে নানা রকম কোম্পানি সাথে নানা রকম সুযোগ সুবিধা।

আবার অনেক সময় কিছু নকল কোম্পানিও দেখা যায়। তবে এলআইসির বিষয়টা একেবারেই অন্য। এবারে এলআইসির পক্ষ থেকে একটি দুর্দান্ত পলিসি নিয়ে এল গ্রাহকদের জন্য। মাত্র ২০০ টাকার বিনিময়ে আপনারা পেয়ে যাবেন ২৮ লক্ষ টাকা। কি অবাক হলেন!? সত্যিই অবাক হবার মতই। জেনে নিন কিভাবে আপনি এই পলিসি করতে পারবেন। LIC-র এই স্কিমটি প্রথম থেকেই ছিল, তবে এই স্কিমের বিষয়ে অনেকেই এখনও জানেন না। আজ আমরা বলতে চলেছি আপনাদের এই স্কিমটির বিষয়ে।

আপনি যদি প্রতিদিন ২০০ টাকা করে জমান এই স্কিমে তাহলে আপনার ২০ বছরের স্কিমের মেয়াদ শেষে গিয়ে দাঁড়াচ্ছে ২৮ লক্ষ টাকা। এই পলিসিটির অন্যতম সেরা বিষয়টি হল আপনি এই পলিসি থেকে ১৫,০০০ টাকার পেনশন পর্যন্ত পাবেন। এই স্কিমের নাম হল এলআইসি জীবন প্রগতি স্কিম। জেনে নিন এই স্কিমের সমস্ত রকম তথ্য।

এই স্কিমে প্রতি পাঁচ বছর কভার করে। যত দীর্ঘ দিন যায় সময়ের সাথে বাড়তে থাকে সুরক্ষা। এই পলিসির বিশেষত্ব এটাই যে সাম অ্যাসিওর্ড যত নেওয়া হবে ততই ভালো হবে পলিসি হোল্ডারদের। তাহলে আর দেরি কেন, আজকে থেকেই শুরু করে দিন এলআইসির সাহায্য নিয়ে এই স্কীম।