তবে কী প্রাক্তন প্রেমিকা Katrina ও Vicky বিয়েতে যাচ্ছেন Salman Khan? নেটিজনদের মনে তৈরি নতুন কৌতুহল

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ একসময় সম্পর্কে ছিলেন দীর্ঘদিন ধরে। সালমান খানই ক্যাটরিনা কাইফ কে বলিউড ইন্ডাস্ট্রিতে সিনেমার জন্য লঞ্চ করেছিল। কিন্তু শেষমেশ তাদের সম্পর্কটি বৈবাহিক সম্বন্ধ পর্যন্ত এগোতে পারেনি। কিন্তু তাদের সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তারা নিজেদের বন্ধুত্বের সম্পর্ক টিকিয়ে রেখেছে আজও পর্যন্ত। আর আগামী কিছুদিনের মধ্যেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (যিনি একজন অভিনেতা) বৈবাহিক বন্ধনে বাঁধতে চলেছেন। আর সেই বিয়ের নিমন্ত্রিতদের মধ্যে রয়েছে সালমান খানের ও নাম।কিন্তু সবাই এটি জানার জন্য আগ্রহ যে সালমান খান কি তাঁর ঘনিষ্ঠ বান্ধবীর বিয়েতে উপস্থিত হবেন কী হবেন না? আগামী ৯ ডিসেম্বর ভিকি-ক্যাটরিনার বিয়ে। তার একদিন পর সালমান খানের দাবাং ট্যুর। দাব্যাং দ্য ট্যুর রিলোডেড এই বছরের ১০ ডিসেম্বর রিয়াদে আয়োজন করা হবে। আর এই ট্যুরে অংশগ্রহণ করছে সালমান খানের সঙ্গে প্রভুদেবা, শিল্পা শেট্টি, দিশা পাটানি, গুরু রান্ধাওয়া, জ্যাকলিন ফার্নান্ডেজ, আয়ুষ শর্মা, সুনীল গ্রোভার প্রভৃতি অভিনেতা-অভিনেত্রীরা।

আর যার প্রস্তুতি নিবেন সেই ইভেন্টের একদিন আগে থেকে। তাই সালমান খানের ব্যস্ত সিডিউল থেকে ক্যাটরিনা কাইফের বিয়েতে উপস্থিত হওয়া সম্ভব নয়।এক বিশেষ সূত্রের খবর থেকে জানা গেছে, সালমান খান উপস্থিত না হতে পারলেও তার পরিবারের আলভিরা অগ্নিহোত্রী, অর্পিতা বিয়েতে অংশ নেবেন। কারণ সালমান খানের বোনের সঙ্গে ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সালমান খান এই বিয়েতে উপস্থিত না হতে পারলেও তিনি ফিরে এসে নবদম্পতি অর্থাৎ ভিকি ও ক্যাটরিনার জন্য রিসেপশন এর মত একটি অনুষ্ঠানের আয়োজন করবেন। ভিকি এবং ক্যাটরিনা কাইফ তাদের বিয়ের আয়োজন করেছেন রাজস্থানের ৭০০ বছরের পুরনো সিক্স সেন্স ফোর্টে। ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত এই বিবাহ উৎসব চলবে। আর বিয়েতেও অতিথি হিসেবে আমন্ত্রিত হয়েছে ২০০ জন। তবে কোভিড এর নতুন ভেরিয়েন্ট omicron এর কারণে অতিথি তালিকা থেকে বাদ যেতে পারে কিছু জন।