আপাতত ক্রিকেট জগত থেকে ছুটি নিয়ে বুমরাহ সারছেন বিয়ের প্রস্তুতি! দেখুন পাত্রী সহ একাধিক তথ্য

ক্রিকেটের চতুর্থ টেস্টে থাকছেন না যশপ্রীৎ বুমরাহ। চতুর্থ টেস্ট না খেলার কারণ হিসেবে এই ক্রিকেটার দেখিয়েছেন ব্যক্তিগত কারণকে। কিন্তু কী সেই ব্যক্তিগত কারণ? ব্যক্তিগত কারণ সম্পর্কে সঠিকভাবে জানা না গেলেও কানাঘুষো শোনা যাচ্ছে যে বিয়ের প্রস্তুতি নেওয়ার জন্যই চতুর্থ টেস্ট খেলা থেকে বিরতি নিয়েছেন জশপ্রীৎ বুমরাহ।

 

কিন্তু তিনি জীবন পথে কার সাথে বাঁধতে চলেছেন বৈবাহিক বন্ধন? কারণ এই ক্রিকেটারটি কার সাথে বিয়ে করবেন সে বিষয়ে নিজের থেকে কিছুই মুখ খোলেননি। কখনো তাঁর মনের মানুষের সাথে মিডিয়া পাতায় পরিচয় করিয়ে দেননি।

jasprit bumrah

তবে বুমরাহের প্রেমের ব্যাপারেও গুঞ্জন শোনা যায়। চারিদিকে খবর শোনা যাচ্ছিল যে এই ক্রিকেটার নাকি দক্ষিণী ছবির এক অভিনেত্রীকে তাঁর হৃদয়টা দিয়ে দিয়েছেন। ওই অভিনেত্রীর নাম অনুপমা পরমেশ্বরম। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত মালায়ালাম ছবি প্রেমাম এ অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছিলেন এই অভিনেত্রী। তাঁরা দুজন দুজনের সোশ্যাল মিডিয়ার পোস্টে কমেন্ট করতেন। কিন্তু তাঁদেরকে নিয়ে প্রেমের জল্পনা সৃষ্টি হওয়ায় তাঁরা দুজন দুজনকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছেন।

অনুপমা পরমেশ্বরম

তবে ক্রিকেট বোর্ড থেকে জানা যায় বিয়ের জন্যই তিনি ছুটি নিয়েছেন। অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে নাকি তাঁর বিবাহ হতে চলেছে। ক্রিকেট বোর্ডের এক শীর্ষকর্তা জানিয়েছেন বুমরাহ এই সিরিজে দুটো ম্যাচ খেলেছেন। চেন্নাইয়ের দ্বিতীয় টেস্টে তিনি পেয়েছিলেন বিশ্রাম। চলতি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৪টি উইকেট রয়েছে বুমরাহের ঝুলিতে। মোট ১৯ টি টেস্টে ৮২টি ওইকেট পেয়েছেন এই খেলোয়াড়।

রাশি খান্না

রাশি খান্না