নতুন খবরবিনোদনবিশেষ

ফিল্ম পৃথ্বীরাজ চৌহান মুক্তির আগেই দর্শকদের কাছে পেল বাম্পারহিট

বলিউডের সুপারহিট নায়ক অক্ষয় কুমার এবং সোনু সুদ শুধু রিল লাইফেই নয় রিয়েল লাইফের নায়ক হিসাবে পরিচিত। এই দুইজন নায়ক একাধিকবার দেশের জন্য তাদের ভালোবাসা দেখিয়েছেন এবং দেশের একাধিক সংকটে তারা তাদের হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের দেশের প্রতি এই ভালোবাসা সকলের মন জয় করেছে।এমনকি এর জন্য একাধিক ভক্তরা তাদের জন্য পদ্মশ্রী পুরস্কার দাবি চেয়ে আসছেন। তাদের দুজনকে খুব শীঘ্রই একই পর্দায় দেখা যাবে আসলে অক্ষয় কুমার এবং সোনু সুদের নতুন ছবি পৃথ্বীরাজ চৌহান খুব শিগগিরই বড় পর্দায় আসতে চলেছে।

ভারতের ইতিহাস নিয়ে নির্মিত এই ছবিটি আসার আগেই দোলা দিয়েছে, চৌহান বংশের ক্ষত্রিয় রাজার জীবনের উপর নির্মিত এই ছবিটি শিগগিরই বড় পর্দায় দর্শকদের সামনে আসতে চলেছে। আসলে, দ্বাদশ শতাব্দীতে পৃথ্বীরাজ চৌহান আজমির ও দিল্লিতে শাসন করেছিলেন, এমন কী যুদ্ধে তত্কালীন শক্তিশালী যোদ্ধা মোহাম্মদ ঘোরিকে পর্যন্ত পরাজিত করেছিলেন পৃথ্বীরাজ চৌহান, তিনি ছিলেন বেশ শক্তিশালী যোদ্ধা। আর এবার এই ছবির প্রধান নায়ক হিসাবে অক্ষয় কুমারকে পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে দেখা যাবে এবং তাঁর সঙ্গে রয়েছেন সোনু সুদও এই ছবিতে, তাই বলা বাহুল্য যে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাদের।

আসা করা যাচ্ছে আগামী বছর অর্থাৎ 2021 সালে পৃথ্বীরাজ চৌহান ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে। তবে এখন থেকেই লোকেরা এই ছবিটি আসার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করছে। আর এর প্রধান কারণ হল এই চলচ্চিত্রটি ভারতের ইতিহাসের মহান রাজা পৃথ্বীরাজ চৌহানের জীবনের অবলম্বনে নির্মিত, আর দ্বিতীয় যে কারণটি হল সেটি হল এই ছবিটির নায়ক অক্ষয় কুমার, যেখানে এই ছবিটির সমস্ত চরিত্রই কেবল ন্যায়বিচার ছিল তা পরিষ্কারভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতিমধ্যে দর্শকদের মধ্যে তাদের প্রিয় তারকা অক্ষয় কুমার এবং সোনু সুদকে একসাথে দেখার উত্তেজনাটা এতটা পরিমাণেই বেড়ে গেছে যে এই ছবিটি এখন থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হতে শুরু হয়ে গেছে।

Related Articles

Back to top button