BSNL এর প্লানে এল ফের বদল এবার থেকে 29 টাকা প্লানে বদলে গেল আনলিমিটেড কলের সাথে আরো কিছু! সাথে থাকবে অ‍্যামাজন প্রাইম মেম্বারশীপ ফ্রি তে।

আগস্ট মাসে বিএসএনএল বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছিল গ্রাহকদের জন্য, যার মধ্যে 29 টাকার একটি প্ল্যানও ছিল। এই প্ল্যান টিতে গ্রাহকরা 2 জিবি করে ডাটা এবং 100 টা এসএমএস পাচ্ছিলেন এবং ছিল আনলিমিটেড কল। তবে এবার থেকে বিএসএনএল এই প্ল্যান গুলিতে কিছু কম সুবিধা দিচ্ছে।বিএসএনএল কর্তৃপক্ষ জানিয়েছেন  29 টাকার প্ল‍্যানে এবার থেকে ইউজাররা 1 জিবি ডাটা এবং তার সাথে পাচ্ছেন 100 টি এসএমএস বৈধতা থাকবে 7 দিনের জন্য।

বিএসএনএল আরো একটি সিদ্ধান্ত নিয়েছেন যে এবার থেকে বিএসএনএল পোষ্টপেইড রিচার্জ এর সাথে অ্যামাজন প্রাইম এর অফার গুলি পাওয়া যাবে।
বিএসএনএলের একটি বড় পদক্ষেপ হলো আপনি 399 টাকার পোস্টপেড প্ল্যানে রিচার্জে সঙ্গে এমাজন প্রাইম এর পরিষেবা ও নিতে পারবেন। এবং আপনি যদি বিএসএনএলের ব্রডব্যান্ড ইউজার হন তাহলে এই প্ল্যান 745 টাকা বা তারও বেশি টাকার প্ল্যানে পাবেন। আপনারা যদি না জেনে থাকেন যে অ‍্যামাজন প্রাইম এর মেম্বারশীপ নিতে গেলে বছরে কত টাকা লাগে তাহলে জেনে নিন।

অ্যামাজন প্রাইম এর 999 টাকায় এক বছরের মেম্বারশিপ দেওয়া হয়। এ মেম্বারশিপের আপনি পেতে পারেন ফাস্টার ডেলিভারি যেকোনো প্রডাক্টের ওপর আকর্ষণীয় ছাড়। এছাড়া ও বিভিন্ন অফার চলাকালীন আপনি পেতে পারেন ডিসকাউন্ট গুলি 3 ঘণ্টা আগে যা অন্য অ‍্যামাজন মেম্বারদের তুলনায় আপনি পাবেন তাড়াতাড়ি। এমাজন প্রাইম মেম্বার হলে আপনি দেখতে পারেন অনলাইন অ্যামাজন যে শো গুলি রয়েছে সেগুলি তাও 1 বছরের জন‍্য এর জন্য আর কোনো এক্সট্রা কোনো চার্জ লাগবে না।

Related Articles

Close