Jio কে ধূলিসাৎ করতে BSNL-এর দুর্দান্ত অফার, মিলবে 1275 GB ডেটা কল সহ 425 দিনের ভ্যালিডিটি

করোনা-কালীন পরিস্থিতিতে ভারতের অর্থনৈতিক পরিকাঠামো নিম্নগামী।টেলিকম সংস্থা গুলি নতুন নতুন অফার নিয়ে এসে প্রতিযোগিতা তৈরি করেছে। এই মতো পরিস্থিতিতে নিজেদের বাজারদর ধরে রাখতে (BSNL) বিএসএনএল নিয়ে এলো একটি দুর্দান্ত অফার, আপনি যদি BSNL ইউজার হন তাহলে আপনার জন্য রইল একটি সুখবর । সরকারি টেলিকম সংস্থাটি রিচার্জ প্লানে নিয়ে এসেছে একটি বড়সড় পরিবর্তন।

BSNL এর এই নতুন প্লানে আপনি পেতে পারেন ১২৭৫ জিবি ডেটা এবং ৪২৫ দিনের ভ্যালিডিটি। এই নতুন প্লানে ২৩৯৯ টাকার । এই প্লানে সাথে সাথে ডেটা লিমিট বাড়ানো হয়েছে। বিএসএনএলের তরফ থেকে বলা হচ্ছে এই প্লানে দেশের সমস্ত ইউজাররাই উপকৃত হবেন।

এই নতুন প্ল্যানে ইউজাররা পাবেন দুই মাসেরও বেশি ভ্যালিডিটি। পূর্বে ইউজাররা এই একই প্লানে পেতেন এক বছরের ভ্যালিডিটি । সেখানে আরও এক বছরের ভ্যালিডিটি টেলিকম সংস্থাটির পক্ষ থেকে বাড়িয়ে দেওয়া হলো এখন থেকে মোট ৪২৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। বিএসএনএলের এই নতুন অফারটি চালু হবে ১৯ শে নভেম্বর ২০২১ থেকে। BSNL

বর্তমানে জিও টেলিকম বাজার কে কেড়ে নিচ্ছে জিওর সাথে পাল্লা দিতে সমস্ত টেলিকম সংস্থাগুলি হাঁপিয়ে উঠেছে । মূলত সেই কারণেই বিএসএনএল আরো চমকপ্রদ অফার নিয়ে আসছে। শুধুমাত্র ভ্যালিডিটি এবং ডেটা লিমিট নয়। আরো বেশকিছু নতুন সুযোগ সুবিধা পাবেন ইউজাররা। এই প্ল্যানে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুযোগ পাবেন ইউজাররা। প্রতিদিন ৩ জিবি ডেটা লিমিট পাওয়া যাবে। ইউজারদের হাই স্পিড ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার ৮০ kbps স্পিড পাওয়া যাবে ইন্টারনেট করার সময়।

BSNL এর তরফ থেকে আরও জানানো হয়েছে প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা পাওয়া যাবে এই প্লানে। আগে যেখানে বিএসএনএল এ ফ্রি কলার টিউন এর সুবিধা পাওয়া যেত ৩৬৫ দিনের জন্য সেখানে এখন এই সুবিধা পাওয়া যাবে ৪২৫ দিনের জন্য। এছাড়াও পাওয়া যাবে EROS NOW এর কন্টেন্ট ৩৬৫ দিনের পরিবর্তনে ৪২৫ দিন।