BSNL-এর দীপাবলি ধামাকা অফার, রিচার্জে মিলবে ৯০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) বরাবরই গ্রাহকদের জন্য চমকপ্রদ অফার দিয়ে থাকে। সম্প্রতি আসলে দিওয়ালিকে কেন্দ্র করে গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার নিয়ে আসছে BSNL সংস্থা। এই বছর বিএসএনএল এর তরফ থেকে নতুন ভারত ফাইবার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য দিওয়ালি ধামাকা অফার নিয়ে আসা হচ্ছে। এটি মূলত একটি ডিসকাউন্ট প্ল্যান ।এই প্ল্যানে নতুন গ্রাহকেরা মাসিক ভাড়ায় প্রায় ৯০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ।এই অফারটি সে সমস্ত গ্রাহকদের জন্য যাদের কানেকশন অফার পিরিওডে এক্টিভ থাকবে।

বিএসএনএলের এই নতুন অফার প্লানে এফটিটিএইচ ব্যবসায় মাসিক বৃদ্ধি আনবে। মূলত ব্যবসার উন্নতির ঘটানোর উদ্দেশ্যে এই নতুন অফারটি নিয়ে আসা হচ্ছে। যদি কোনো গ্রাহক বিএসএনএলের এই দুর্দান্ত অফারটি পেতে চান তাহলে তাকে ভারত ফাইবার কানেকশন বিএসএনএল বুক মাই ফাইবার পোর্টালে অথবা বিএসএনএলের গ্রাহক পরিষেবা কেন্দ্রের মাধ্যমে বুক করতে হবে । এই স্পেশাল স্কিম টি পাওয়া যাবে ৯০ দিনের জন্য। এই বছর ১লা নভেম্বর থেকে এই অফারটি চালু হচ্ছে। ২০২২ সালের ২৯ শে জানুয়ারি পর্যন্ত এই অফারের ভ্যালিডিটি থাকবে ।যার ফলে আপনি ৯০শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

২০২১ সালে নভেম্বরের কেরালা টেলিকম এর রিপোর্ট অনুযায়ী সমস্ত নতুন একটি ভারত ফাইবার কানেকশন মাসিক ভাড়ায় ৯০ শতাংশ ছাড় পাওয়া যাবে । এছাড়া যে কোনো এসিটিএইচ প্লানে গ্রাহকেরা ৫০০ টাকা ছাড় পাবে । নতুন কানেকশনে প্রথম মাসের বিল অনুযায়ী আপনি সর্বোচ্চ ৫০০টাকা পর্যন্ত ছাড় পাবেন। তবে স্পেশাল দিওয়ালি অফার ছাড়াও আরও বিশেষ কিছু আকর্ষণীয় সুযোগ সুবিধা থাকছে। স্পেশাল প্ল্যান গুলি আন্দামান এবং নিকোবর টেলিকম স্বার্থ সার্কেল ছাড়া দেশের আর সমস্ত জায়গা থেকে পাওয়া যাবে ।

এই স্পেশাল প্ল্যানে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে । এ ছাড়া থাকছে ৩০ থেকে ৩০০Mbps ইন্টারনেট স্পিড এর সুবিধা। কোনরকম অতিরিক্ত চার্জ ছাড়াই গ্রাহকেরা বান্ডেলড ভয়েস কলিং এ সুবিধা পাবেন। সমগ্র ভারতবর্ষের যেকোনো প্রান্তের বিএসএনএলের এই নতুন প্লান কার্যকর। ফাইবার বেসিক ,ফাইবার ভ্যালু ,ফাইবার প্রিমিয়াম ,ফাইবার আল্ট্রার সুবিধা ভারতের যেকোনো প্রান্তে বসেই গ্রাহকেরা উপভোগ করতে পারবেন।