ধামাকা অফার! BSNL তাদের গ্রাহকদের দিচ্ছে ফ্রীতে 5 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা, অফারটি পেতে

মরন ভাইরাস COVID-19 এর জেরে গোটা বিশ্ব জুড়ে জারি রয়েছে লকডাউন। আর কেন্দ্র সরকারের তরফ থেকে ভারতেও এই লকডাউনের সময়সীমাকে আগামী 17 ই মে পর্যন্ত বাড়ানোর ঘোষণা করে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাই এরকম এক পরিস্থিতিতে সময় কাটাতে অত্যাধিক মানুষ সময় দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়তে। কেউ কেউ আবার সোশ্যাল মিডিয়াতে ঘন্টার পর ঘন্টা সময় কাটাচ্ছেন, আবার কেউ কেউ ঘর থেকেই চালিয়ে যাচ্ছেন অফিসের যাবতীয় কাজ আর এরকম এক পরিস্থিতিতে ব্যবহৃত হচ্ছে অত্যাধিক ডাটাও।

তবে এবার সেই কথা মাথায় রেখে বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল বিনামূল্যে ডাটার সুবিধা। যেখানে এর আগে ভোডাফোন ও জিও তরফ থেকে তাদের প্রিপেড গ্রাহকদের দেওয়া হচ্ছিল বিনামূল্যে ডাটা সেখানে এবার বিএসএনএলের তরফ থেকে তাদের সকল গ্রাহকদের দেওয়া হবে বিনামূল্যে ডাটা।আর এই প্ল্যানটি work-from-home গ্রাহকদের জন্য অনেকখানি বেশি কার্যকর হবে। এই প্ল্যানের দরুন বিএসএনএল গ্রাহকেরা 10mbps স্পিডের দরুন প্রতিদিন পাঁচ জিবি করে ডাটা ব্যবহার করার সুযোগ পেয়ে যাবেন আর এক্ষেত্রে ডাটার লিমিট শেষ হয়ে যাবার পর ইন্টারনেটের স্পিড কমে আসবে 1 mbps তে।

তবুও এক্ষেত্রে পেয়ে যাবেন আনলিমিটেড ডাটা ব্যবহার করার সুবিধা। যেখানে দেশজুড়ে এরকম এক মহামারীকে রুখতে চলছে লকডাউন, এখানে বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য এই নতুন পরিষেবা নিয়ে এল।এর আগে বিএসএনএল শুধু মাত্র এক মাসের জন্য এই অফারটি নিয়ে এসেছিল তবে এবার এই প্রমোশনাল প্ল্যানটির ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে আগামী 19 শে মে পর্যন্ত।

তবে এই যে পরিষেবাটি রয়েছে সেটি পাওয়ার জন্য শর্ত রয়েছে আর যে শর্তটি হল, এটির জন্য আপনার বাড়িতে থাকতে হবে BSNL এর ল্যান্ডলাইন কানেকশন। তার পাশাপাশি বলে রাখি এই পরিষেবার লাভ পেতে আপনাকে কোন প্রকার মাসিক ডিপোজিট দিতে হবে না আর দিতে হবে না কোন প্রকার ইনস্টলেশন চার্জও।অর্থাৎ এক্ষেত্রে একথা বলা যেতে পারে এক্ষেত্রে BSNL এর তরফ থেকে যে প্ল্যানটি প্রোভাইড করা হচ্ছে সেটি সম্পূর্ণ বিনামূল্যে।এক্ষেত্রে গ্রাহকেরা নিজেদের প্ল্যান অনুযায়ী ফ্রি কলের সুবিধা পাবেন।