BSNL-এর বড় ঘোষনা! এবার থেকে BSNL এর প্রত্যেকটি প্ল্যানে মিলবে আকর্ষণীয় ছাড়

সরকারি কর্মচারীদের জন্য বড় ঘোষণা করল ভারত সঞ্চার নিগম লিমিটেড ( BSNL)  সোমবার BSNL-এর তরফে ঘোষণা করা হয়েছে সরকারি কর্মচারীদের জন্য 10% ছাড় দিতে চলেছে BSNL । অর্থাৎ কেউ যদি সরকারি কর্মী হন, তাহলে তিনি BSNL-এর বিভিন্ন রিচার্জ প্যাকে 10 শতাংশ ছাড় পাবেন৷  সরকারি কর্মীরাই যে আর্থিক বিপর্যয় মোকাবেলা করার ক্ষেত্রে  BSNL-এর ট্রাম্প কার্ড হতে পারেন, তার আভাস আগেই মিলেছিল। ইতিমধ্যেই কাজও শুরু করে দিল ভারত সঞ্চার নিগম লিমিটেড।

 

1 ফেব্রুয়ারি থেকে সরকারি কর্মচারীরা BSNL-এর এই অফার পাবেন। BSNL_Kolkata-র ট্যুইটার হ্যান্ডেল থেকে এই ঘোষণা করা হয়েছে। তবে শুধু যে চাকুরিরত ব্যক্তিদের জন্যই এই অফার দিচ্ছে BSNL, এমনটা কিন্তু  নয়। অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদের জন্যও থাকছে অফার।

BSNL-এর ল্যান্ডলাইন ব্যবহারকারী, ব্রডব্যান্ড এবং ফাইবার টু দ্য হোম (FTTH) সার্ভিস যাঁরা নিয়ে থাকেন, তাঁরা 1 ফেব্রুয়ারি 2021 থেকেই এই সুবিধা পাবেন। অবশ্য  এর আগেও BSNL সরকারি কর্মচারীদের বিভিন্ন রিচার্জ প্ল্যানে 5 শতাংশ করে ছাড় দিত। সেটা এবার বাড়িয়ে 10 শতাংশ করল ভারত সঞ্চার নিগম লিমিটেড৷

সরকারি কর্মচারী ও পেনশনভোগীদের জন্য সুখবর, সপ্তম পে কমিশনে বাড়তে চলেছে মহার্ঘ ভাতা

গত বছরই ডিপার্টমেন্ট অফ টেলিকমিউনিকেশনের তরফে সমস্ত সরকারি কর্মচারীদের জানানো হয়,  প্রয়োজন অনুযায়ী BSNL বা MTNL-এর ব্রডব্যান্ড, ল্যান্ডলাইন এবং অন্যান্য সার্ভিস তাঁরা উপভোগ করতে পারেন। বিগত কিছু মাস যাবৎ  বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাজার জন্য  একাধিক অফার দিয়েছে BSNL.   গত দুই মাস ধরে দেশজুড়ে বিনামূল্যে সিমও দিচ্ছে BSNL।

কিন্তু তাতেও প্রতিযোগিতায় কোথাও যেন  পিছিয়ে পড়ছে সরকারি এই টেলিকম সংস্থা। তাই এবার সরকারি কর্মচারীদের জন্য আরও বেশি পরিমাণে ছাড় দিয়ে তাঁদেরই খুশি করতে চাইছে BSNL।

BSNL-এর 599 টাকার আকর্ষণীয় প্ল্যানে রোজ 5GB ডেটা পাওয়া যাবে,এর  ধারেকাছে নেই বাকিরা। 18 জানুয়ারি থেকে BSNL-এর ব্রডব্যান্ড এবং ভারত ফাইবার কাস্টোমারদের জন্য শুরু হয়েছে OTT Add On Pack। এবার থেকে Reliance Jio, Airtel বা Vodafone Idea-র মতোই BSNL গ্রাহকেরাও OTT প্ল্যাটফর্মে নানারকম অনুষ্ঠান  দেখার ব্যাপক সুযোগ পাবেন।