পুরোপুরি Unlimited, থাকছে না কোনো ডাটা লিমিট! ৩৯৮ টাকার দুর্দান্ত প্ল্যানে বাজিমাত BSNL-এর

প্রতিযোগীদের টেক্কা দিতে এবার 398 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করল বিএসএনএল (BSNL)। নতুন রিচার্জ প্যাকেজ গ্রাহকেরা আনলিমিটেড ডাটা সঙ্গে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন৷  আনলিমিটেড কল ফেয়ার ইউজেস পলিসি কল করতে পারবে।  কেরালা টেলিকমের একটি রিপোর্ট থেকে জানা যাচ্ছে 398 টাকার এই প্রিপেইড রিচার্জ এর ভ্যালিডিটি 30 দিন।  30 দিন অব্দি কোন চিন্তা ছাড়াই আনলিমিটেড ডাউনলোড এবং আপলোড করতে পারবেন গ্রাহকরা।  এছাড়াও প্রতিদিন 100 টি এসএমএস বিনামূল্যে পাঠাতে পারবে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস পাঠানোর সুবিধা পাওয়া যাবে।

 

2021-এর 10 জানুয়ারি থেকেই BSNL ইউজারেরা 398 টাকার এই রিচার্জ প্যাকটি ব্যবহার করতে পারবেন।রোমিং এরিয়াতেও আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS বেনিফিট মিলবে। দিল্লি এবং মুম্বইয়ের MTNL নেটওয়ার্কেও গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS-এর সুবিধা পেয়ে যাবেন। 398 টাকার এই  প্রিপেইড রিচার্জ প্যাকে প্রিমিয়াম নম্বর, ইন্টারন্যাশনাল নম্বর, IN নম্বরে আউটগোয়িং এবং SMS-এর জন্য গ্রাহকদের কাছে একটি স্ট্যান্ডার্ড চার্জ করবে। দেশের যে কোনও টেলিকম সার্কেলে উপলব্ধ হবে এই প্ল্যান।

 

ঘনঘন কটন বাড ব্যবহার করেন, হারাতে পারেন শ্রবণশক্তি

প্রসঙ্গত উল্লেখ্য সত্যি সত্যি আনলিমিটেড ডেটা অফার করে না কোনো টেলিকম সংস্থা৷ তবে BSNL সদ্য  3G থেকে 4G-তে বদল হয়েছে, সেই জায়গায় প্রতিযোগী টেলিকম সংস্থা  প্রায় প্রত্যেকেই অনেক আগে 3G থেকে 4G-তে চলে এসেছে এবং গ্রাহকদের তারা 4G প্ল্যানও অফার করছে। তাই BSNL-এর এই 398 টাকার প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পেলেও স্পিড মিলবে খুবই কম।