BSNL-এর দুর্দান্ত প্ল্যানে বাজিমাত, মাত্র 47 টাকাতে মিলবে 14 ডাটা সহ আনলিমিটেড কলিং-এর সুবিধা

BSNL গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আবার এক নতুন চমক। 47 টাকার নতুন First Recharge (FRC) লঞ্চ করেছে  সরকারি এই কোম্পানি । এই রিচার্জ  প্রিপেইড সাবস্ক্রাইবারদের জন্য। প্রথম বার যাঁরা BSNL-এর কোনও রিচার্জ প্ল্যান কিনবেন , তাঁদের জন্য থাকবে FRC 47। গ্রাহকদের ভয়েস কলিং, ডেটা ও SMS-এর সুবিধা দেওয়া হচ্ছে এই প্ল্যানে। এই FRC 47 প্ল্যান এখন BSNL-এর সবচেয়ে সস্তার আনলিমিটেড কম্বো প্রিপেইড প্ল্যান।

 

কী কী থাকছে BSNL-এর এই FRC 47 প্রিপেইড প্ল্যানে?

আনলিমিটেড ভয়েস কলিং  অর্থাৎ গ্রাহক ন্যাশনাল রোমিং, STD এবং লোকাল কল বিনামূল্যেই উপভোগ করতে পারবেন৷

দিল্লি এবং মুম্বইয়ের MTNL নেটওয়ার্কও পড়বে। গ্রাহককে 14GB হাই-স্পিড ইন্টারনেট অফার করবে BSNL। রোজ 100 SMS করতে পারবেন।  বিনামূল্যে । মাত্র 47 টাকায় গ্রাহকদের  এই ব্যাপক অফার দিচ্ছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই প্ল্যানের বৈধতা ১০০ দিন৷

BSNL

ভোটের মুখে বড়োসড়ো ঘোষণা রাজ্য সরকারের, আজ থেকে কমছে পেট্রোল-ডিজেলের দাম

BSNL-এর তরফে জানানো হয়েছে, FRC 47-এর বেশির ভাগ অফারের সঙ্গেই PV 107 প্রিমিয়াম প্ল্যানের  মিল রয়েছে। 100 দিনের মেয়াদ শেষ হলেই BSNL সিম অ্যাক্টিভ রাখতে গ্রাহকদের  দ্বিতীয় বার রিচার্জ করতে হবে। এই FRC 47 একটি প্রোমোশনাল প্ল্যান, 31 মার্চ, 2021 অবধি বৈধ থাকবে।

জানা যাচ্ছে, BSNL FRC 47 প্ল্যান আপাতত চেন্নাই এবং তামিলনাড়ু সার্কেলের জন্যই উপলব্ধ হবে৷  তবে কিছু  দিনের মধ্যেই কলকাতা-সহ দেশের অন্যান্য টেলিকম সার্কেলেরও চালু হবে BSNL FRC 47। সে ক্ষেত্রে ভ্যালিডিটি বাড়তে পারে সেই সব সার্কেলের জন্য। 20 ফেব্রুয়ারি শনিবার থেকেই প্ল্যানটি চালু হয়ে গেছে৷ BSNL গ্রাহকরা এই প্ল্যানটি রিচার্জ করলেই সমস্ত অফার পাবেন।