BSNL-এর দুর্দান্ত প্ল্যান!মিলছে 500 টাকার ও কম মূল্যে 135GB ডেটা সহ আনলিমিটেড কলের সুবিধা

বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে চমৎকার সব প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে BSNL। 2020 এর  শেষ থেকে নতুন বছরের 31 জানুয়ারি অবধি কয়েক দফায় বিনামূল্যে গ্রাহকদের SIM অফার করেছে ভারত সঞ্চার নিগম লিমিটেড। 485 টাকার দুর্ধর্ষ একটি প্রিপেইড রিচার্জ প্যাক অফার করছে সরকারি এই সংস্থা৷ BSNL-এর এই প্রিপেইড প্ল্যান 90 দিনের একটি কম্বো প্যাক।

 

এই 90 দিন  রোজ 1.5 GB করে ডেটা পাবেন৷ সব মিলিয়ে মোট 135GB ডেটা উপভোগ করতে পারবেন। দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।  এক্ষেত্রে  কোম্পানি কোনও FUP সীমা বেঁধে দেয়নি। এছাড়াও রোজ 100টি করে SMS-ও বিনামূল্যেই পাঠাতে পারবেন।ভারত সঞ্চার নিগম লিমিটেড  চাহিদা যে বাড়ছে, সেই ইঙ্গিত আগেই মিলেছিল।অন্য টেলিকম কোম্পানি থেকে মুখ ফিরিয়ে BSNL-এর সদস্য হয়েছেন অনেকেই ।

আবারো হাড় কাঁপানো কনকনে ঠাণ্ডায় কাঁপতে চলেছে গোটা বাংলা, এক ধাক্কায় তাপমাত্রার পারদ নামল তিন ডিগ্রির ও বেশি

এমনই সব অফার পেতে গেলে আবার Airtel-এ 598 টাকা এবং Reliance Jio-তে 555 টাকা খরচ করতে হয়। Airtel-এর 598 টাকার প্রিপেইড রিচার্জ করলে  ভ্যালিডিটি 84 দিন। গ্রাহকদের রোজ 1.5GB ডেটা দেয় এয়ারটেল৷ দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করা যায়৷

 

অন্য দিকে Reliance Jio-র 555 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এই প্রিপেইড প্যাকে রোজ 1.5GB ডেটা দিচ্ছে Jio।  আনলিমিটেড কলিং সেইসাথে আবার 100 SMS ফ্রি-তেও পাঠাতে পারবেন গ্রাহকেরা। 555 টাকার Jio-র প্রিপেইড প্ল্যানে সমস্ত Jio Apps বিনামূল্যেই ব্যবহার করতে পারবেন।