Jio, Airtel কে টেক্কা দিতে BSNL নিয়ে এল দুর্দান্ত প্ল্যান মিলবে প্রতিদিন 5 জিবি ডাটা সহ আনলিমিটেড কলিং এর সুবিধা

টেলিকম বাজারে প্রতিটি কোম্পানির মধ্যে চলে সেরা হওয়ার লড়াই। যদি কোনো কোম্পানি নতুন অফার নিয়ে আসে অপর কোম্পানিটিও একই অফার নিয়ে আসে। মাঝে মাঝে বিএসএনএল তার গ্রাহকদের জন্য নানা ধরনের অফারের সুবিধা নিয়ে আসে। বর্তমান কালে বিএসএনএল তার গ্রাহকদের 599 টাকায় প্রতিদিন 5 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে থাকে।

সেই জায়গায় জিও এবং এয়ারটেল তাদের গ্রাহকদের 599 টাকার প্ল্যানে প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে থাকে। চলুন এবার জেনে নেওয়া যাক বিএসএনএল, জিও এবং এয়ারটেলের মধ্যে কার প্ল্যানটি সেরা।

BSNL এর 599 টাকার প্ল্যান:-

বিএসএনএল এর 599 টাকার প্ল্যানে গ্রাহকরা যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা পেয়ে থাকে। প্রতিদিন পাঁচ জিবি করে ইন্টারনেট ব্যবহার করতে পারে। এছাড়াও প্রতিদিন 100 টি করে যে কোনো নেটওয়ার্কে এসএমএস এর সুবিধা রয়েছে। Zing App এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।

JIO-র 599 টাকার প্ল্যান:-

জিও তার গ্রাহকদের 599 টাকায় প্ল্যানে প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিয়ে থাকে। এই প্ল্যানের ভ্যালিডিটি হল 84 দিন। এছাড়াও রয়েছে যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এবং প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহারের সুযোগ। জিও অ্যাপেরও ফ্রি সাবস্ক্রিপশনের সুযোগ রয়েছে।

AIRTEL এর 599 টাকার প্ল্যান:-

এই প্ল্যানে এয়ারটেল গ্রাহকদের Disney+ Hotstar এবং Prime Video মোবাইল এডিশনের বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুবিধা দেয়। এছাড়াও রয়েছে ভারতের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা, প্রতিদিন 2 জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা, প্রতিদিন 100টি SMS-ও ব্যবহার করা যেতে পারে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন।