নতুন বছরে দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির BSNL, এই প্ল্যান রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত ৯০ দিনের বৈধতা

বেসরকারি টেলিকম সংস্থার মধ্যে কোথাও যেন হারিয়ে গিয়েছিল সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। এবার আরো একবার মাথাচাড়া দিয়ে উঠল ভারত সঞ্চার নিগম লিমিটেড। যে সমস্ত গ্রাহক দৈনিক খরচের পরিমাণ এবং পরিষেবার ভ্যালিডিটি সম্পর্কে যদি চিন্তা মুক্ত থাকতে চান তাহলে বিএসএনএল- এর প্রিপেড অফার অত্যন্ত লাভজনক হতে পারে। বিএসএনএল গ্রাহকরা মূল ভ্যালিডিটির সঙ্গে বাড়তি হিসেবে আরও পেয়ে যাবেন তিন মাসের পরিষেবা।

এই কথা শুনে নিশ্চয়ই অফার সম্পর্কে বিস্তারিত জানতে ইচ্ছা করছে? তাহলে চলুন দেখে নেওয়া যাক বিএসএনএল আপনাকে কি কি অফার দিচ্ছে। ৯০ দিনের বাড়তি পরিষেবা মেয়াদ সহ আপনি রিচার্জ করতে পারেন ২,৩৯৯ টাকা। এই প্ল্যান আনলিমিটেড ভয়েস কলিং সহ দেবে তিন জিবি ইন্টারনেট, ১০০ টা এসএমএস করার সুযোগ সুবিধা। এই প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা তিন মাসের বাড়তি পরিষেবা পাবেন। কিন্তু এই প্ল্যানের সুবিধা নেওয়ার জন্য চলতি মাসের ১৫ তারিখের মধ্যে আপনাকে রিচার্জ করতে হবে।

২,৩৯৯ টাকার বিএসএনএল প্রিপেড প্ল্যান আপনাকে দেবে প্রত্যেকদিন ৩ জিবি ডেটা, যেটা সাধারণ মানুষের পক্ষে যথেষ্ট বলে মনে করা হচ্ছে। এই প্ল্যান গ্রাহক আকর্ষণে সাফল্য পেতে পারে বলে অনেকের ধারণা। যদিও এককালীন বিনিয়োগ হিসেবে বেশি খরচের জন্য এই দামি রিচার্জ করা অনেকের পক্ষে সম্ভব হবে না বলে ধারণা করা হচ্ছে।

১,৪৯৯ টাকার রিচার্জ করলে আপনি পেয়ে যাবেন ২৪ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ সুবিধা। এছাড়া দৈনিক ১০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা এবং অফুরন্ত কথা বলার সুযোগ সুবিধা পাবেন আপনি সম্পূর্ণ এক বছরের জন্য।