ধারে কাছে নেই Jio, Airtel,Vi মাত্র 29 টাকা তে BSNL দিচ্ছে আনলিমিটেড কলিং সহ ১ জিবি ডাটার সুবিধা

দ্রব্যমূল্য বৃদ্ধির পাশাপাশি প্রত্যেক টেলিকম সংস্থা বাড়িয়ে দিয়েছে নিজেদের রিচার্জ মূল্য। জিও থেকে শুরু করে এয়ারটেল, সকলেই রয়েছেন এই তালিকায়। তবে এ ক্ষেত্রে কিছুটা হলেও স্বস্তি পেতে পারে বিএসএনএল গ্রাহকরা, কারণ মাত্র ২৯ টাকায় বিএসএনএল দিচ্ছে গ্রাহকদের আনলিমিটেড কলিং এবং প্রত্যেকদিন এক জিবি করে ডেটা।

এয়ারটেল এবং জিও যেভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে, সেখানে এখন অনেকেই ভুলে গেছে বিএসএনএল কে। সেই ভাবে ল্যান্ডলাইন ব্যবহার না করার জন্য এখন অনেকেই ব্যবহার করেন না এই কানেকশন। কিন্তু এবার নিজেকে আরো একবার নতুন করে সাজিয়ে সকলের কাছে চলে এসেছে বিএসএনএল। নতুন এই অফারের কথা শুনলে আপনিও চমকে যাবেন।

বর্তমানে আনলিমিটেড কলের পাশাপাশি মানুষের দরকার আনলিমিটেড ডেটা। এই মুহূর্তে যাদের ডেটার প্রচুর প্রয়োজন তাদের ক্ষেত্রে এবার নতুন সুসংবাদ দিচ্ছে বিএসএনএল টেলিকম সংস্থা। বিএসএনএল প্ল্যান সম্পর্কে বিস্তারিত গ্রাহকদের আকর্ষণীয় করে তুলতে পারে। বিএসএনএলের প্রথম প্ল্যানটি ২৯ টাকায়। এত কম দামে কোন গ্রাহককেই কোন টেলিকম কোম্পানি এত সুবিধা দিতে পারবেনা।

বিএসএনএলের ২৯ টাকা রিচার্জে থাকছে আনলিমিটেড কলিং,১ জিবি করে ডেটা। ফ্রিতে ৩০০ টি এসএমএস করার সুবিধা। এতো সস্তায় এবং এত সুযোগ কোন টেলিকম সংস্থা আপনাকে দেবে না।