কড়া টেক্কা পাবে Jio, Airtel,Vi ! BSNL আনলো আরো ২ টি নতুন প্ল্যান মিলবে আনলিমিটেড কল সহ ডাটার সুবিধা

এবার চারিদিকে BSNL এর ই (Bharat Sanchar Nigam Limited) জয়গান, কারণ বর্তমান বাজারে গ্রাহকেরা এয়ারটেল (Airtel), জিও (Jio) , ভি আইয়ের (Vodafone Idea) পরিষেবা ছাড়াও অন্য আরেকটি বিকল্প বেছে নিতে পারেন বলেই মনে করছেন সকলে, আর সেটি হয়ে উঠতে পারে বিএসএনএল , অর্থাৎ দেশীয় টেলিকম সেক্টরে একাই একশো হয়ে উঠতে চলেছে বিএসএনএল। ১লা জুলাই থেকেই ইতিমধ্যে তাদের দুটি প্রিপেড প্ল্যানও বাজারে এসেছে যা দিয়ে গ্রাহকরা নিজেদের প্রাত্যহিক ডেটা এবং কলিংয়ের বেনিফিট উপভোগ করতে পারবেন, তার জন্য তাদের রিচার্জ করতে হবে যথাক্রমে ২২৮ এবং অন্যটি ২৩৯ টাকায়। তবে সব থেকে আকর্ষণীয় বিষয় হলো প্ল্যান দুটিতেই গেমিংয়ের সুবিধা রয়েছে।

আসুন জানা যাক ২২৮ টাকার বিএসএনএল প্রিপেড প্ল্যানে গ্রাহকরা কি কি সুবিধা পেতে চলেছে:- এই রিচার্জে গ্রাহকেরা পেয়ে যাবে প্রতিদিন 2 জিবি করে ডেটা, ১০০ টি এসএমএসের সুবিধা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। তবে এখানেই শেষ নয় এতে রয়েছে প্রগ্রেসিভ ওয়েব মারফত চ্যালেঞ্জ এরিনা মোবাইল গেম খেলার সুযোগ।

অপরটি, ২৪৯ টাকার বিএসএনএল প্রিপেড প্ল্যানে গ্রাহকদের জন্য রয়েছে ১০ টাকার টকটাইম ভ্যালু, এছাড়াও ২ জিবি করে ডেটা, ১০০টি এসএমএস এবং অফুরন্ত ভয়েস কলিংয়ের সুবিধা। তবে যদি কোন গ্রাহকের প্রতিদিনের নির্ধারিত ২ জিবি ডেটা শেষ হয়ে যায় সেক্ষেত্রে ইন্টারনেট পরিষেবার গতি হবে ৮০ কেবিপিএস। এক্ষেত্রেও ২২৮ টাকার প্ল্যানটির মতোই রয়েছে লোভনীয় মোবাইল গেমিং পরিষেবা, অর্থাৎ বোঝাই যাচ্ছে বিএসএনএল ইউজারদের শুধু নয় অন্যান্য গ্রাহকদেরও নজরে পড়তে চলেছে বিএসএনএলের ওপর।