BSNL এর দুর্দান্ত প্ল্যানে বাজিমাত, মাত্র ১৯ টাকাতেই চলবে ১ মাস , ধারে পাশে নেই Jio, Airtel,Vi

টেলিকম সংস্থাগুলির মধ্যে যে প্রতিযোগিতা শুরু হয়েছিল গত বছর ডিসেম্বর মাসে তা আজও বর্তমান। তবে এই প্রতিযোগিতায় বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে তালে তাল মিলাতে একেবারে প্রস্তুত হয়ে রয়েছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল। জিও এয়ারটেল অথবা ভোডাফোন আইডিয়াকে টেক্কা দেবার জন্য আরো একবার কম খরচে আরও একটি সাশ্রয়ী প্ল্যান নিয়ে এলো ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল।

মূল্য বৃদ্ধির বাজারে বেশ কয়েকটি লাভবান পরিষেবা দিচ্ছে বিএসএনএল। কম খরচে এই সমস্ত প্ল্যান স্বাভাবিকভাবে গ্রাহকদের আকর্ষণ করার জন্যই তা বলাই বাহুল্য। অনেক ব্যবহারকারী শুধুমাত্র সিম সক্রিয় করার জন্য কম খরচের প্ল্যান খোঁজেন এবং এই সমস্ত গ্রাহকের জন্য এবার একেবারে যথার্থ একটি প্ল্যান নিয়ে এসেছে bsnl। চলুন জেনে নেওয়া যাক সেই প্ল্যান সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য।

বিএসএলের ১৯ টাকার প্রিপেড প্ল্যানের একটি বিশেষত্ব হলো আপনি পুরো মাসের বৈধতা পেয়ে যাবেন এই প্ল্যানের দ্বারা। এটি সম্পূর্ণ ৩০ দিনের বৈধতা দেবে আপনাকে। রিচার্জের কল রেড কুড়ি পয়সায় নেমে আসবে এই রিচার্জ করলে। এই প্ল্যান রিচার্জ করলে আপনাকে অন্য কোন রিচার্জ করতে হবে না। নির্দ্বিধায় সারা মাস কল অ্যাটেন্ড করতে পারবেন আপনি। বিএসএনএলের স্বাভাবিকভাবেই বাড়ির বয়স্কদের জন্য একটি আকর্ষণীয় এবং সুবিধাজন প্ল্যান।

এছাড়াও আরও দুটি মাসিক প্ল্যান নতুন লঞ্চ করেছে বিএসএনএল যার মধ্যে একটি প্ল্যানে আপনি পুরো মাসের জন্য পেয়ে যাবেন ২০০ মিনিট কথা বলার সুযোগ। ২ জিবি ডেটা এবং ইনকামিং কলিং ফ্রি। কিন্তু এই প্ল্যানে কোন এসএমএস করার সুযোগ-সুবিধা পাবে না আপনি।

এছাড়াও একটি প্ল্যান রয়েছে যেটি ১৪৭ টাকার প্ল্যান যার মধ্যে পুরো মাসের জন্য আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এবং ফ্রি ডাটা ১০ জিবি। সারা মাসের জন্য পাবেন বিনামূল্যে বিএসএনএল টিউনস শোনার সুযোগ সুবিধা। এটি সেরা বিক্রয় প্ল্যান গুলির মধ্যে অন্যতম।