এক দুর্দান্ত অফার নিয়ে এলো বিএসএনএল সংস্থা! এবার থেকে ভয়েস কল করলে মিলবে টাকা..

এক সময় বাজারে চলতো তারই রমরমা তবে এখন আর্থিক ক্ষতিতে বিপর্যস্ত সেই টেলিকম কোম্পানি। তার যে জৌলুস, তার যে ঐতিহ্য তা সবই আজ অতীত হয়ে দাঁড়িয়েছে সকলের কাছে। তবে এবার সেই ঐতিহ্য সেই জৌলুস কে ফেরত আনতেই আর্থিক সাহায্য দিয়ে সরকার এখন BSNL কে চাঙ্গা করতে চাইছে। যেখানে এই টেলিকম কোম্পানির ওপর একাধিক অভিযোগ উঠছে বলা হচ্ছে এই টেলিকম কোম্পানিতে অনবরত কাজ করা কর্মীরা নিয়মিত নির্দিষ্ট সময়ে বেতন পাচ্ছে না।

সেই সময়ে আবার ঘুরে দাঁড়াতে চাইছে রাষ্ট্রীয় টেলিকম সংস্থা বিএসএনএল। যার দরুন বিএসএনএল এর তরফ থেকে দুর্দান্ত অফার আনা হল টেলিকম সংস্থায়। কিছুদিন আগে ভোডাফোন টেলিকম সংস্থা তরফ থেকে ঘোষণা করা হয়েছে বর্তমানে তাদের সিম চালু রাখার জন্য যে 35 টাকা রিচার্জে করা বাধ্যতামূলক ছিল সেটার পরিবর্তে তারা আবার 20 টাকা, 50 টাকা, ও 10 টাকার টপ-আপ রিচার্জ আনতে চলেছে।

ভোডাফোন গ্রাহকদের জন্য মাত্র 20 টাকার ন্যূনতম রিচার্জ করলে গ্রাহকরা নিয়মিত পরিষেবা পাবেন বলে জানিয়েছে ভোডাফোন সংস্থা। তবে এবার অন্যান্য বেসরকারি টেলিকম সংস্থার গুলির সঙ্গে প্রতিযোগিতা করার জন্য বিএসএনএলের তরফ থেকে যে নতুন প্ল্যান টি আনা হয়েছে সেখানে বলা হয়েছে এবার থেকে গ্রাহকেরা ভয়েস কল করলে সেই গ্রাহকদের অতিরিক্ত ব্যালেন্স প্রোভাইড করা হবে বিএসএনএল এর তরফ থেকে। তবে এখন অনেকের মনে এই প্রশ্ন জাগতে পারে কীভাবে তারা BSNL- এর তরফ থেকে দেওয়া এই অফারের লাভ উঠাতে পারবেন।

এখন তাদেরই জন্য বিএসএনএল এর তরফ থেকে এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যেখানে বিএসএনএল এর তরফ থেকে বলা হয়েছে বিএসএনএলের গ্রাহকেরা 5 মিনিটের বেশি ভয়েস কল করলে প্রতি মিনিটে ছয় পয়সা করে ব্যালেন্স দেওয়া হবে সেই সংশ্লিষ্ট গ্ৰাহককে কে। এই পরিষেবা বিএসএনএলের ওয়্যারলাইন, ব্রডব্যান্ড ও এসিটিএইচ এর গ্ৰাহকেরাই পাবেন।বিএসএনএলের সিএফএ বিবেক বনসল জানান এটি এমন একটি সময় যখন গ্রাহকরা ডেটা ও ভয়েস কলের জন্য ভালো মানের পরিষেবা চাইছে। তাই আমরা এখন চেষ্টা করছি কিভাবে নতুন প্রজন্মকে সবচেয়ে ভালো পরিষেবা দিতে পারি এক্ষেত্রে।বিএসএনএলের ভারত ফাইবার প্ল্যানের গ্রাহকদের জন্য অনলাইন পোর্টালেরও ঘোষণা করেছে। আর যাতে এক্ষেত্রে কানেকশন নেওয়ার আগে গোটা প্রক্রিয়া জেনে নিতে পারেন গ্ৰাহকেরা।

Related Articles

Close