খাটের উপর হাত পা বেঁধে বেধড়ক মারধর জামাইবাবুকে, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

আজ কাল সোশ্যাল মিডিয়া হল এমন একটি মাধ্যম যার দৌলতে মোটামুটি প্রায় সব কিছুই জানা যায়। এরকমই এক চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকলো রাজস্থানের গোপালগড় এলাকার বাসিন্দারা। সেখানকার সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সবার হাতে হাতে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজেদের জামাইবাবুকেই চূড়ান্ত মারধর করছে দুই শ্যালক। খাটে ফেলে হাত পা বেঁধে অকাতরে মারা হচ্ছে তাকে। সূত্রের খবর অনুযায়ী, ওই লোকটির নাম টিঙ্কু। ভিডিওটি ঘরের বাইরে থেকে করেছে টিঙ্কুর আত্মীয়রা এবং বার বার তাকে ছেড়ে দেওয়ার জন্য আবেদন করছিলেন। কিন্তু কোন মতে তাকে ছাড়তে রাজি হয়নি দুই শ্যালক।

সেই ভিডিও ফুটেজ টিঙ্কুর আত্মীয়রা গোলাপ কোট থানায় দিয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ এসে শ্যালকদের হাত থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। টিঙ্কুর শশুড়বাড়ির দাবি, গত দু বছর আগে তাদের পরিবারের মেয়ের সাথে বিয়ে হয়েছিল টিঙ্কুর। বিয়ের পর থেকেই মেয়েকে অত্যাচারিত হতে হত, ঝগড়া লেগেই থাকত, এক কথায় তাদের বিবাহিত জীবন সুখের ছিল না।

দিদির অভিযোগের ভিত্তিতেই টিঙ্কুর উপর চড়াও হয় দুই ভাই। মারধর এর অভিযোগ পেয়ে রীতিমত রেগে গিয়ে জামাইবাবুকে মারধর করে তারা, পুলিশ এই বিষয়ে খতিয়ে দেখছে কেন এই ধরণের ঘটনা ঘটেছে।