ব্রেকিং খবরঃ এবার করোনা আক্রান্ত অভিনেত্রী কোয়েল মল্লিক সহ গোটা মল্লিক পরিবার…

এই মুহূর্তে গোটা বিশ্ব জুড়ে চলছে করোনা তাণ্ডব, আর এবার বলিউড থেকে করোনার থাবা এসে বসলো টলিউডে। আজ সন্ধ্যে বেলায় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক টুইট করে জানান তিনি সহ তার পুরো পরিবার কোভিড-19 এ আক্রান্ত। এই টুইটে তিনি জানান বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের করোনা রিপোর্ট পজিটিভ রিপোর্ট এসেছে।আর তারা এই মুহূর্তে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে রয়েছেন। যদিও এই মুহূর্তে কোয়েল মল্লিক তার বাপের বাড়িতে রয়েছেন গত দুই সপ্তাহ আগে তাদের শরীরে করোনার উপসর্গের দেখা মিলেছিল।

সর্দি, কাশি,জ্বর সহ পরিবারের সদস্যের একাধিক লক্ষণ দেখা দেয় করোনার। এরপর তাদের নমুনা স্যোয়াব টেস্ট করার জন্য সংগ্রহ করা হয়। আর আজ শুক্রবার দিন তাদের এই টেস্টের রিপোর্ট আসে। সেই রিপোর্টে ধরা পড়ে তাদের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি‌। তবে স্বস্তির খবর এখন একটায় যে তারা করোনা পজেটিভ হলেও তাদের শারীরিক পরিস্থিতির তেমন কোনো অবনতি ঘটেনি। যার দরুন তারা আপাতত সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং-এর শারীরিক পরিস্থিতির খবর এখনও কিছু জানা যায়নি।

কোয়েল মল্লিকের তরফ থেকে এরকম এক টুইট করার পর থেকে টলিউডের একাধিক মহল থেকে অনেকেই টুইট করেন এবং তার শরীরের সুস্থতা কামনা করেন।কোয়েলের ট্যুইটে রিট্যুইট করে সেই প্রার্থনাই জানিয়েছেন জিৎ, জিৎ গাঙ্গুলি-সহ ইন্ডাস্ট্রির অনেকেই। করোনা পজিটিভ হওয়ার বিষয়ে শুক্রবার কোয়েল মল্লিকের ট্যুইটের পর তোড়জোড় শুরু করে স্বাস্থ্য ভবন থেকে পুলিশ প্রশাসন।এই মুহূর্তে পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য ভবন এর তরফ থেকে মল্লিক পরিবারের সাথে যোগাযোগ রাখা হয়েছে এবং পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চলছে। প্রসঙ্গত কয়েক মাস আগেই কোয়েল মল্লিক মা হয়েছেন আর এখন করোনা পজিটিভ রিপোর্ট হওয়ার খবর। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে সেখানে জানা যাচ্ছে মল্লিক পরিবারে এই তিনটি সদস্যই কিন্তু বাড়ির মধ্যে ছিলেন তবে তা সত্ত্বেও কীভাবে তারা করোনা পজিটিভ হলেন এই ঘটনার প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

Related Articles

Back to top button