BREAKING NEWS- ফের রাজ্যে লকডাউনের দিনে বদল, নতুন তালিকা প্রকাশ নবান্নের…

গত সপ্তাহের মঙ্গলবার দিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নবান্নের বৈঠক থেকে ঘোষণা করেছিলেন রাজ্যে করোনা সংক্রমণের হার রুখতে আগামী 31শে আগস্ট পর্যন্ত একাধিক দিন জারি রাখা হবে রাজ্যে লকডাউন। আজ সেই দিন অর্থাৎ মঙ্গলবার দিন রাত্রে মুখ্যমন্ত্রী লকডাউনের দিনকালে ফেরবদল করে ঘোষণা করে জানিয়েছিলেন কোন কোন দিন রাজ্যে জারি থাকবে লকডাউন। এর আগেও রাজ্য সরকারের তরফ থেকে এই লকডাউনের দিন কালকে একাধিকবার বদলানো হয়েছিল।

তবে আজকে আবারো ফের নবান্নের তরফ থেকে এই লকডাউন এ তালিকায় আমুল বদল করা হয়েছে এবং নতুন তারিখ ঘোষণা করা হয়েছে রাজ্যের। এবিষয় নবান্নে তরফ থেকে যে বিজ্ঞপ্তি বেরিয়ে এসেছে সেখানে জানানো হয়েছে বিভিন্ন সম্প্রদায়ের অনুরোধে এই লকডাউনের দিনে বদল করা হয়েছে।আর এবার যে নতুন তালিকা প্রকাশ করা হয়েছে সেই তালিকা অনুযায়ী রাজ্যে পূর্ণ লকডাউন জারি থাকবে সেটি হল আগামী 5,8,20 আগস্ট ও 21,27,28,31 আগস্ট। যদিও এর আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী আগামী 31 শে আগস্ট পর্যন্ত আংশিক লকডাউন বাড়ানোর কথা ঘোষনা করেছিলেন।

প্রসঙ্গত বলে রাখি গত মঙ্গলবার দিন নবান্নের তরফ থেকে যে তালিকা প্রকাশ করা হয়েছিল সেখানে জানানো হয়েছিল রাজ্যে করোনা সংক্রমন রুখতে চলতি আগস্ট মাসে 9 দিন কড়া ভাবে লকডাউন পালন করা হবে।সেগুলির মধ্যে যে তারিখ গুলি ছিল সেগুলি হল 2 আগস্ট আগস্ট বুধবার, 5 আগস্ট বুধবার দিন, 8 আগস্ট শনিবার দিন, 9 আগস্ট রবিবার, 16 আগস্ট রবিবার দিন, 17 আগস্ট সোমবার দিন, 23 আগস্ট রবিবার দিন ও 24 আগস্ট সোমবার দিন ও 31 আগস্ট সোমবার দিন। তবে এবার সেই সিদ্ধান্ত থেকে বদল করা হয় তারিখে।