নতুন খবর : এবার মোদির জমানায় পুরো জলের দরে রান্নার গ্যাসের পাইপ পৌঁছে যাবে ঘরে ঘরে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সিটি গ্যাস ডিস্ট্রিবিউশনের উদ্বোধন করেছেন। মোদির এই নতুন প্রকল্পটি এবার বাংলা ভোগ করতে পারবে। মোদিজীর এই নতুন প্রকল্পটি প্রথম বার ভোগ করতে পারবে পূর্ব ও পশ্চিম বর্ধমান। এবার পাইপের মাধ্যমে বাড়ি বাড়ি রান্নার গ্যাস পৌঁছে দেবে ইন্ডিয়ান অয়েল-আদানি গ্যাস প্রাইভেট লিমিটেড। এটি একটি বেসরকারি সংস্থা এবং এটির এর জন্য দায়িত্ব পেয়েছে পেট্রোলিয়াম এন্ড ন্যাচারাল গ্যাস রেগুলেটরি বোর্ডের (PNGRB) এর কাছ থেকে। এতে সাধারন মানুষ খুব উপকৃত হচ্ছেন। যে গ্যাস গুলি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে সেগুলি সাধারণ গ্যাসের চেয়ে সস্তা দাম এবং এটি সম্পূর্ণ নিরাপদ এবং পরিবেশ বান্ধব।

পূর্ব ও পশ্চিম বর্ধমানের ২ লক্ষ ৪৭ হাজার ৯০০ জন LPG গ্রাহক রয়েছে।এই সকল লক্ষাধিক গ্রাহককে সংস্থাটি বাড়ি বাড়ি রান্না করার গ্যাস পৌঁছে দেওয়ার জন্য টার্গেট লাগিয়েছে।এই গ্যাসটির পরিষেবা পাওয়ার জন্য আপনাকে কি করতে হবে?

এই কিছু সময়ের মধ্যে বেশ কিছু গ্রাহক এই গ্যাসটি নেওয়ার জন্য উৎসাহ দেখিয়েছে।এই গ্যাসটির নেওয়ার জন্য প্রথমবার গ্রাহককে সাড়ে পাঁচ হাজার টাকা দিতে হবে। অনেক বাড়িতে গ্যাসের কানেকশন লাগানো প্রায় শুরু হয়ে গেছে।সংস্থাটি জানিয়েছে যে এই টাকা ফেরত যোগ্য এবং এটি পোস্ট পেড এর মাধ্যমে দেওয়া হবে।এই কথাটির তাৎপর্য এই যে গ্রাহক যেমন হিসেবে গ্যাস ব্যবহার করবে সেই হিসাবে তার কাছ থেকে টাকা নেওয়া হবে।

খবরটি ভালো লেগে থাকলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করতে ভুলবেন না আরো এরকম নতুন নতুন খবর পাওয়ার জন্য চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটির উপর।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close